চবি এস্টেট অফিসে ছাত্রলীগের হামলা, প্রতিবাদে দুই ঘন্টা কর্মবিরতি

615 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এস্টেট অফিসে ভাংচুর ও কর্মকর্তা-কর্মচারীদের উপর ছাত্রলীগ কর্মীদের হামলার প্রতিবাদে দুই ঘন্টা কর্মবিরতি পালন করেছে বিশ্ববিদ্যালয়ের অফিসার সমিতি, কর্মচারী সমিতি ও কর্মচারী ইউনিয়ন।

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এস্টেট অফিসে ভাংচুর ও কর্মকর্তা-কর্মচারীদের উপর ছাত্রলীগ কর্মীদের হামলার প্রতিবাদে দুই ঘন্টা কর্মবিরতি পালন করেছে বিশ্ববিদ্যালয়ের অফিসার সমিতি, কর্মচারী সমিতি ও কর্মচারী ইউনিয়ন।

বৃহষ্পতিবার সকাল আটটা থেকে ১০টা পর্যন্ত এ কর্মবিরতি পালিত হয়।

অফিসার সমিতির সভাপতি একেএম মাহফুজুল হক বাংলানিউজকে বলেন, এস্টেট অফিসে ভাংচুর ও হামলার প্রতিবাদে আমরা দু‘ঘন্টা কর্মবিরতি পালন করেছি। বিশ্ববিদ্যালয় প্রশাসন শুক্রবারের মধ্যে যদি এব ঘটনায় কোন দৃশ্যমান ব্যবস্থা গ্রহণ না করে তবে শনিবার পূর্ণদিবস কর্মবিরতি পালন করা হবে।

বিশ্ববিদ্যালয়ের এস্টেট শাখার প্রধান জাকের আহম্মেদ বাংলানিউজকে বলেন, বুধবার দুপুরে কোন কারণ ছাড়াই বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বিলুপ্ত কমিটির ক্রীড়া সম্পাদক মো. মামুন ও তার অনুসারী নাজিম এসে আমার অফিসের কম্পিউটার ও অন্যান্য মালামাল ভাংচুর করে।

তবে অভিযোগ অস্বীকার করে মামুন বাংলানিউজকে বলেন, এগুলো সাজানো নাটক, আমরা কোন হামলা করিনি। বরং এস্টেটের জাকেরই আমার ও নাজিমের বাসায় সন্ত্রাসী পাঠিয়েছে।

বাংলাদেশ সময় : ১১১৪ ঘন্টা, আগস্ট ৭,২০১৪।

Nagad
যমুনার পানি ফের বিপৎসীমার উপরে, প্লাবিত সিরাজগঞ্জ
করোনায় আক্রান্ত সিএমপির উপ-কমিশনার মিজান আর নেই
দেশে প্রথম আনার চাষ, সফল চুয়াডাঙ্গার মোকাররম
কাঁচা মরিচের দামে কৃষকের মুখে হাসি
পশু বিক্রি: ফেসবুক বেছে নিচ্ছেন প্রান্তিক খামারিরা


বেগমগঞ্জে ৩০ মেট্রিক টন গম জব্দ
করোনা উপসর্গ নিয়ে বিসিএসআইআর কর্মকর্তার মৃত্যু
সভাপতি পদে রাহুলকে চান কংগ্রেসের সাংসদরা
নালিতাবাড়ী-ঝিনাইগাতীতে ২৫ গ্রাম প্লাবিত
বিপিও উদ্যোক্তাদের বিনিয়োগের আহ্বান পলকের