কোরিয়ান ইপিজেডে সীমানা বিরোধ নিয়ে সংঘর্ষ, আহত ৮

1019 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
সীমানা বিরোধ নিয়ে কোরিয়ান ইপিজেডের কর্মচারী ও স্থানীয় লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে আটজন আহত হয়েছে। বুধবার দুপুরে এ ঘটনা ঘটে।

চট্টগ্রাম: সীমানা বিরোধ নিয়ে কোরিয়ান ইপিজেডের কর্মচারী ও স্থানীয় লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে আটজন আহত হয়েছে। বুধবার দুপুরে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন জাহাঙ্গীর(৬০), মো. দিদার(২৮), মো. সোহেল(৩০), মো. আক্কাস(২৮), মো. হেমায়েত(৩০), আজীম(২৫), শহীদ(২৮) ও বাবুল(৩০)। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিউদ্দিন মাহমুদ বাংলানিউজকে জানান, কবরস্থানের জায়গায় সীমানা পিলার দেওয়ার চেষ্টা করে কোরিয়ান ইপিজেডের লোকজন। এ নিয়ে স্থানীয় লোকজনের সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারি উপ পরিদর্শক পঙ্কজ বড়ুয়া বাংলানিউজকে জানান, কোরিয়ান ইপিজেড এলাকায় সংঘর্ষে আহত আটজনকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের বিভিন্ন বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, আগস্ট ০৬, ২০১৪

Nagad
করোনা: নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় শনাক্ত ৪২
পদ্মায় তীব্র স্রোতে, পাটুরিয়ায় যানবাহনের দীর্ঘ জট
করোনায় আরও ৩৩ জনের মৃত্যু, শনাক্ত ৩৫৩৩
সরকার আর শিক্ষিত বেকার তৈরি করতে চায় না: শিক্ষামন্ত্রী
অনলাইনে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা: তথ্যমন্ত্রী


সাতক্ষীরা সীমান্তে ৫ স্বর্ণের বারসহ নারী আটক
পঞ্চগড়ে মাছ শিকারের ধুম
মুখোশের আড়ালে যতই মুখ লুকিয়ে রাখুক, ধরা পড়তেই হবে: কাদের
শিল্প গান প্রচার করবে রেডিও ক্যাপিটাল
আদালতের নির্দেশ অমান্য করে রেলবিভাগে শ্রমিক ছাঁটাই