বোয়ালখালী কমিউনিটি ক্লিনিকে দুর্ধর্ষ চুরি

897 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বোয়ালখালী পৌরসভার পূর্ব গোমদন্ডী এলাকায় শহীদ শেখ মোজাফ্ফর আহমদ কমিউনিটি ক্লিনিকে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চোররা ক্লিনিকটির ওষুধ, চিকিৎসা সামগ্রীসহ আসবাবপত্র চুরি করে নিয়ে যায়।

চট্টগ্রাম: বোয়ালখালী পৌরসভার পূর্ব গোমদন্ডী এলাকায় শহীদ শেখ মোজাফ্ফর আহমদ কমিউনিটি ক্লিনিকে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চোররা ক্লিনিকটির ওষুধ, চিকিৎসা সামগ্রীসহ আসবাবপত্র চুরি করে নিয়ে যায়। 

মঙ্গলবার রাতে এ চুরির ঘটনা ঘটে।
 
বোয়ালখালী পৌরসভার সাবেক কাউন্সিলর ও কমিউনিটি গ্রুপের সদস্য মোহাম্মদ শওকতুল ইসলাম বাংলানিউজকে জানান,‘রাতের বেলা চোররা কমিউনিটি ক্লিনিকের দরজার তালা ভেঙ্গে ভেতরে ঢুকে ওষুধসহ আসবাবপত্র চুরি করে নিয়ে গেছে।’

ক্লিনিকটির কমিউনিটি হেলথ প্রোভাইডার (সিএইচসিপি) টুম্পা বড়ুয়া বাংলানিউজকে জানান, মঙ্গলবারে কাজ শেষে ক্লিনিকে তালা লাগিয়ে চলে যায়। বুধবার সকালে এসে দেখি দরজা খোলা। তালা খুঁজে পাওয়া যাচ্ছে না। ক্লিনিকের ভেতরে কাগজপত্র ছড়ানো ছিটানো। কে বা কারা আলমারি তছনছ করে রেখেছে। ক্লিনিকের সিলিং ফ্যান, ওষুধ ও মেডিক্যাল টুলস খোয়া গেছে। বিষয়টি থানায় মৌখিকভাবে জানানো হয়েছে। মামলার প্রস্তুতিও চলছে।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুল ইসলাম বাংলানিউজকে বলেন,‘ক্লিনিকে চুরির বিষয়টি শুনেছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’

বাংলাদেশ সময়: ১১৪৭ ঘণ্টা, আগস্ট ০৬, ২০১৪

Nagad
করোনা: চট্টগ্রামে নতুন আক্রান্ত ১৯২ জন
সংকটে প্রকাশনা শিল্প, করোনায় ক্ষতি ৪শ’ কোটি
লালমনিরহাটে চাষ হচ্ছে ড্রাগন ফল
এরশাদ ট্রাস্টের চেয়ারম্যানের ইন্তেকাল
দেবে গেছে ২০০% বাড়তি ব্যয়ে নির্মিত রেলপথের কুশন ব্যালাস্ট


ঢেলে সাজানো হবে জাতীয় জাদুঘর
যশোরে রাসেল হত্যা মামলায় আরও দুই আসামি গ্রেফতার
মণিরামপুরে ট্রাক থেকে কাঠের গুঁড়ি পড়ে পথচারীর মৃত্যু
সুনামগঞ্জে ফের বন্যা পরিস্থিতির অবনতি
শ্রমিক নেতা হত্যার প্রতিবাদে সিলেট রাতভর মিছিল