রূপকল্প ২০২১ বাস্তবায়নে সকলকে এগিয়ে আসতে হবে: জাবেদ

839 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেন, আমাদের লক্ষ্য হচ্ছে শান্তি ও সমৃদ্ধির দিকে দেশকে এগিয়ে নিয়ে যাওয়া। এ জন্য সকলকে সংগঠনের সহায়ক ...

চট্টগ্রাম: ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেন, আমাদের লক্ষ্য হচ্ছে শান্তি ও সমৃদ্ধির দিকে দেশকে এগিয়ে নিয়ে যাওয়া। এ জন্য সকলকে সংগঠনের সহায়ক শক্তি হিসাবে ভূমিকা রাখতে হবে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত রূপকল্প ২০২১ বাস্তবায়নে এগিয়ে আসতে হবে।

শুক্রবার ভূমি প্রতিমন্ত্রীর সঙ্গে তার বাসভবনে আশির দশকের ছাত্রলীগ, চট্টগ্রাম দক্ষিণ জেলার নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় ভূমি প্রতিমন্ত্রী বর্তমান সরকারের সফলতাগুলো জনগণের সামনে তুলে ধরার জন্য নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানিয়ে এসব কথা বলেন।

সৌজন্য সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন আশির দশকের ছাত্রলীগ, চট্টগ্রাম দক্ষিণ জেলার চেয়ারম্যান ও দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু সুফিয়ান, মহাসচিব এ কে নাজিম উদ্দিন, সমন্বয়ক মো. সিরাজুল ইসলাম মাস্টার, মো. নুরুল আলম, মোস্তাফিজুর রহমান, আবুল কালাম আজাদ, মো. ইছা, এস এম হাসান উদ্দিন, শওকত ওসমান জাহাঙ্গীর, আবুল কালাম, অনিমেষ  বড়–য়া।

আশির দশকের ছাত্রলীগ দক্ষিণ জেলার চেয়ারম্যান আবু সুফিয়ান বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করেই আমরা সুখী, সমৃদ্ধশালী ও অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে এগিয়ে যেতে চাই। তিনি দক্ষিণ চট্টগ্রামের সার্বিক উন্নয়নে প্রয়াত আওয়ামী লীগ নেতা আখতারুজ্জামান চৌধুরী বাবু’র অবদানের কথা সশ্রদ্ধ চিত্তে স্মরণ করেন।

বাংলাদেশ সময়: ১৭৪৮ঘণ্টা, আগস্ট ০২, ২০১৪

Nagad
‘সাহেদের ব্যাপারে স্বাস্থ্য অধিদপ্তরের সতর্কতা প্রয়োজন ছিল’
ধরা পড়লেই বলে হাওয়া ভবনের লোক: রিজভী
ঈদের এক সপ্তাহ আগেই বেতন-বোনাস পরিশোধের দাবি স্কপের
কুয়েতের নতুন রাষ্ট্রদূত মেজর জেনারেল আশিকুজ্জামান
ভারতের এক কিউরেটরের মৃত্যু


চলে গেলেন হলিউড অভিনেত্রী কেলি প্রেসটন
‘পাটশিল্পের সঙ্গে জড়িতরা অভিশপ্ত জীবনের দিকে ধাবিত হচ্ছেন’
দলের ভাবমূর্তি নষ্ট করে অর্থ-সম্পদ বাড়ালে ছাড় নয় 
ঢাকা উত্তরে ‘স্মার্ট ল্যাম্প পোল’ চালু করলো ইডটকো
বাড়িভাড়া জুলাই থেকে ৫০ শতাংশ করার দাবি