বিএনপির ‍আন্দোলনের বিকল্প নেই: শাহাদাত

1030 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বিএনপির সামনে ‍আন্দোলন ছাড়া আর কোন বিকল্প নেই মন্তব্য করে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, বিবিসির সাথে সাক্ষাৎকারে অবৈধ সরকারের প্রধানমন্ত্রীর বক্তব্য জাতিকে হতাশ কয়েছে।

চট্টগ্রাম: বিএনপির সামনে ‍আন্দোলন ছাড়া আর কোন বিকল্প নেই মন্তব্য করে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, বিবিসির সাথে সাক্ষাৎকারে অবৈধ সরকারের প্রধানমন্ত্রীর বক্তব্য জাতিকে হতাশ কয়েছে। গণতান্ত্রিক পথ অবরুদ্ধ করে তিনি ক্ষমতায় টিকে থাকতে চান। কিন্তু ক্ষমাতায় থাকতে পারবেন না।

নগরীর চকবাজারে কিশালয় কমিউনিটি সেন্টারে চট্টগ্রামের সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে একথা বলেন তিনি। চট্টগ্রামের পেশাজীবি, নগরীর বিভিন্ন ওয়ার্ডের বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সৌজন্যে এ অনুষ্ঠানের আয়োজন করেন ডা. শাহাদাত।

শাহাদাত বলেন, সমঝোতার মাধ্যমে নির্বাচন অনুষ্ঠানে ব্যর্থ হলে বর্তমান অবৈধ সরকারকে গণ আন্দোলনের মাধ্যমে বিদায় করা হবে। নিয়মতান্ত্রিক আন্দোলনে সরকার বাধা সৃষ্টি করলে বিএনপিও আন্দোলনে কঠোর হবে। জনগণ বিএনপি’র সাথে আছে। যেখানে বাধা সেখানেই প্রতিরোধ গড়ে তোলা হবে।

অনুষ্ঠানে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক গোলাম আকবর খোন্দকার, বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক গিয়াস উদ্দিন কাদের চৌধুরী, নগর বিনপি’র সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান সহ বিভিন্ন দলের রাজনৈতিক নেতৃবৃন্দ, ২০দলীয় জোটের নেতৃবৃন্দ ও পেশাজীবীরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে গজল সম্রাট আলাউদ্দিন, আঞ্চলিক ও ভান্ডারী গানের রাণী কল্যাণী ঘোষ ও সম্রাট সনজীত আচার্য্য, গীতা আচার্য, শিপা ও সন্ধ্যা সহ বেশ কয়েকজন শিল্পী গান পরিবেশন করেন।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘন্টা, আগষ্ট ১, ২০১৪

Nagad
করোনায় আরও এক চিকিৎসকের মৃত্যু
চীনের সঙ্গে ৯০০ কোটি রুপির ব্যবসা বাতিল হিরোর
সিলেটে বিনামূল্যে বাসায় পৌঁছাবে অক্সিজেন সেবা
সাংবাদিক নাজমুল হকের জন্ম
ইতিহাসের এই দিনে

সাংবাদিক নাজমুল হকের জন্ম

স্বর্ণের মাস্ক পরছেন ভারতীয়!


জাপানে বন্যা-ভূমিধস, ১৫ জনের মৃত্যুর আশঙ্কা
ভুতুড়ে বিল: ডিপিডিসির ৫ প্রকৌশলী বরখাস্ত, ৩৬ জনকে শোকজ
ইন্ডাস্ট্রি একাডেমিয়া লিংকেজ তৈরি করা খুবই জরুরি: উপমন্ত্রী
সীমান্তে ২৮টি ভারতীয় গরু জব্দ
লাল-সবুজ পতাকা অস্তিত্বে, তাই শিবনারায়নের পাশে দাঁড়িয়েছি