‘সন্ত্রাসী সংগঠন এবং তৎপরতার সঙ্গে সম্পর্ক নেই’

383 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
কোন সন্ত্রাসী সংগঠন এবং সন্ত্রাসী তৎপরতার সঙ্গে ইসলামী সমাজকল্যাণ পরিষদ (ইসকপ) যুক্ত নয় বলে দাবি করেছেন সংগঠনটির সেক্রেটারি এডভোকেট নাসির উদ্দীন আহমদ চৌধুরী।

চট্টগ্রাম: কোন সন্ত্রাসী সংগঠন এবং সন্ত্রাসী তৎপরতার সঙ্গে ইসলামী সমাজকল্যাণ পরিষদ (ইসকপ) যুক্ত নয় বলে দাবি করেছেন সংগঠনটির সেক্রেটারি এডভোকেট নাসির উদ্দীন আহমদ চৌধুরী।

তিনি বলেছেন, আমরা সুস্পষ্টভাবে বলতে চাই, আমাদের সংস্থার সাথে কোন সন্ত্রাসী সংগঠন কিংবা তৎপরতার সাথে কোন ধরনের সম্পর্ক নেই এবং এই জাতীয় কাজে অর্থায়নের সাথে এই সংস্থা কোনভাবে জড়িত নয়। ইসলামী সমাজকল্যাণ পরিষদের কোন রাজনৈতিক কর্মকান্ড  নেই।

মঙ্গলবার বাংলানিউজকে দেয়া এক লিখিত বক্তব্যে নাসির উদ্দীন আহমদ চৌধুরী এসব কথা বলেন।

নাসির উদ্দীন আহমদ চৌধুরী বলেন, আমাদের সংস্থার পরিচালিত বিভিন্ন প্রতিষ্ঠান ও প্রকল্প শিক্ষার্থী ও জনগণের মাঝে দেশপ্রেম ও নৈতিক মূল্যবোধ সৃষ্টির প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। এ সংস্থার যাবতীয় কর্মকান্ড নিরেট দু:স্থ মানুষের কল্যাণ ও সমাজসেবার সাথে সংশ্লিষ্ট। শিক্ষা ও চিকিৎসা সেবার সম্প্রসারণ এবং গরীব দু:খীদের সহযোগিতায় এ সংস্থা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।

গত ২২ ও ২৩ জুন বাংলানিউজে ইসলামী সমাজকল্যাণ পরিষদ নিয়ে দু’টি প্রতিবেদন প্রকাশিত হয়। প্রতিবেদন দু’টিতে এ সংক্রান্ত বক্তব্য নাসির উদ্দীন আহমদ চৌধুরীর এ সংক্রান্ত একাধিক বক্তব্য প্রকাশিত হয়।

প্রতিবেদন প্রকাশের পর আবারও পাঠানো বক্তব্যে এডভোকেট নাসির উদ্দীন আহমদ চৌধুরী নগরীর চান্দগাঁও থানার শমসের পাড়া এলাকায় তাদের কোন হাসপাতাল নেই বলে দাবি করেন।

ইসকপের আয়ের উৎস নিয়ে তিনি বলেন, সমাজসেবামূলক সংস্থা ইসলামী সমাজকল্যাণ পরিষদ সরকারের সমাজসেবা অধিদপ্তরে নিবন্ধিত। আমাদের সংস্থার সাথে বিদেশি কোন এনজিও বা প্রতিষ্ঠানের কোন আর্থিক লেনদেনের সম্পর্ক নেই। স্থানীয় জনগণের আর্থিক সহযোগিতা হচ্ছে এ সংস্থার আয়ের উৎস। সংশ্লিষ্ট অধিদপ্তরের নিয়ম অনুযায়ী আমাদের সংস্থার অডিট রিপোর্ট ওই অফিসে প্রেরণ করা হয়।

বাংলাদেশ সময়: ২০৪৬ঘণ্টা, জুন ২৪,২০১৪

ঈদে তেঁতুলিয়ায় সব বিনোদন কেন্দ্র বন্ধ, কড়া অবস্থানে পুলিশ
নগরবাসীকে মেয়র আরিফের ঈদ শুভেচ্ছা
করোনা আতঙ্ক নিয়েই ঘরে ফিরছে মানুষ
সড়কে দায়িত্ব পালনে গর্বিত, আফসোস নেই ট্রাফিক সদস্যদের
দেশবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা সাজেদা চৌধুরীর


‘চির উন্নত শির...’
আজ ১২১তম নজরুলজয়ন্তী

‘চির উন্নত শির...’

সাবেক এমপি মকবুলের মৃত্যুতে তাপসের শোক
হাসপাতাল কর্মচারীদের জন্য আতিকের ঈদ উপহার
সিলেট আওয়ামী পরিবারে করোনার হানা
হাজি মকবুলের মৃত্যুতে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রীর শোক