পাঁচ ঘণ্টা পর ট্রেন চলাচল শুরু

307 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:ফাইল ফটো

walton
পাঁচ ঘণ্টার বেশী সময় ট্রেন চলাচল বন্ধ থাকার পর চট্টগ্রামের সঙ্গে সারাদেশের রেল যোগযোগ স্বাভাবিক হয়েছে। তিনদিনের টানা বর্ষণে ঝুঁকিপূর্ণ হয়ে উঠা সীতাকুণ্ডের ৩৪ নম্বর ব্রিজটি সংস্কারের পর ট্রেন চলাচল শুরু হলো।

চট্টগ্রাম: পাঁচ ঘণ্টার বেশী সময় ট্রেন চলাচল বন্ধ থাকার পর চট্টগ্রামের সঙ্গে সারাদেশের রেল যোগযোগ স্বাভাবিক হয়েছে। তিনদিনের টানা বর্ষণে ঝুঁকিপূর্ণ হয়ে উঠা সীতাকুণ্ডের ৩৪ নম্বর ব্রিজটি সংস্কারের পর ট্রেন চলাচল শুরু হলো।

রোববার বিকাল ৪টা ৪০ মিনিটের দিকে ট্রেন চলাচল পূণরায় শুরু হয় বলে বাংলানিউজকে জানিয়েছেন রেলওয়ে পূর্বাঞ্চলের প্রধান পরিবহণ কর্মকর্তা মিহির কান্তি গুহ।

তিনি জানান, সংস্কারের পর একটি ট্রায়াল ট্রেন চালিয়ে ব্রিজটি ঝুঁকিমুক্ত কিনা তা নিশ্চিত করা হয়। এরপর ট্রেন চলাচাল শুরু হলে সীতাকুণ্ডের বিভিন্ন স্থানে আটকা পড়া তিনটি ট্রেনও নির্ধারিত গন্তব্যের উদ্দেশ্যে যাত্রা করে।


চট্টগ্রাম স্টেশন থেকে ট্রেন চলাচল শুরু হওয়ার পর বিকাল ৫টা ৫০ মিনিটে মহানগর গোধুলী ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে গেছে বলেও জানান তিনি।

এর আগে সকাল সাড়ে ১১টার দিকে সীতাকুণ্ডের মাদাম বিবির হাট নেভি গেইট এলাকার ৩৪ নম্বর ব্রিজটি পাহাড়ী ঢলে ঝুঁকিপূর্ণ হয়ে উঠলে রেল কর্তৃপক্ষ ট্রেন চলাচল সাময়িক বন্ধ করে দিয়েছিল।

**চট্টগ্রামের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘন্টা, জুন ২২, ২০১৪

Nagad
সোনাইমুড়ীতে চাঁদাবাজির প্রতিবাদ করায় আ'লীগ নেতাকে গুলি
ঘরের মাঠে ফিরেই জয় পেল চ্যাম্পিয়ন লিভারপুল
গুলশানে ট্রাক চাপায় বাইসাইকেল চালকের মৃত্যু
রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠিত হয়
করোনায় মারা গেলেন স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক ডিজি


করোনায় মারা গেলেন ফেনীর সাংবাদিকতার বাতিঘর করিম মজুমদার
অক্সিমিটারসহ ১০০ অক্সিজেন  সিলিন্ডার দিল সাইফ পাওয়ারটেক
বগুড়ায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু
ইয়াবা বিক্রি করতে এসে র‌্যাবের হাতে আটক
বর্ষাকালে ইচ্ছে আমার | শাহজাহান সিরাজ