চট্টগ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশু নিহত

297 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton
নগরীর বন্দর থানার ১নং ‍মাইলের মাথা এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. জনি(১৩) নামে এক শিশু নিহত হয়েছে। রোববার দুপুরে এ ঘটনা ঘটে। নিহত মো. জনি বরিশাল জেলার বড়ঘোনা থানার বাসিন্দা মো. আলমগীরের ছেলে। বন্দর থানার মাইলের মাথা নতুন মসজিদের পাশে হাজী সাহেবের বাড়িতে বাবা-মা’র সঙ্গে ভাড়া বাসায় থাকতেন।

চট্টগ্রাম: নগরীর বন্দর থানার ১নং ‍মাইলের মাথা এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. জনি(১৩) নামে এক শিশু নিহত হয়েছে। রোববার দুপুরে এ ঘটনা ঘটে।
নিহত মো. জনি বরিশাল জেলার বড়ঘোনা থানার বাসিন্দা মো. আলমগীরের ছেলে। বন্দর থানার মাইলের মাথা নতুন মসজিদের পাশে হাজী সাহেবের বাড়িতে বাবা-মা’র সঙ্গে ভাড়া বাসায় থাকতেন।

জনির চাচা খোকন মিয়া বাংলানিউজকে জানান, জনি আমার সঙ্গে বাজারে যাচ্ছিল। রাস্তায় পানি থাকায় আমি ‍রাস্তার মাঝখান দিয়ে হাটছিলাম। ও রাস্তার পাশ দিয়ে হাটছিল। একটি দোকানের পাশ দিয়ে যাওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়। তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক জাহাঙ্গীর বাংলানিউজকে বলেন, দুপুর একটার দিকে গুরুতর আহতবস্থায় জনিকে চমেক হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, জুন ২২, ২০১৪

আন্দোলন করে বহিষ্কার, ইউএসটিসি কর্মচারীদের বিক্ষোভ
মুসল্লিদের জন্য খুলছে মসজিদে নববীর দুয়ার
প্লাজমা দিয়েও বাঁচানো গেল না করোনা রোগী
শর্ত মেনে করতে হবে নাটকের শুটিং
শাহ আমানত বিমানবন্দরে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে প্রস্তুতি


টানা দ্বিতীয়বার সবচেয়ে দামি ক্লাব রিয়াল মাদ্রিদ
রাজাপু‌রে পু‌লিশ‌কে কু‌পি‌য়ে জখম
করোনায় শান্ত-মারিয়াম ফাউন্ডেশনের ইমামুল কবীরের মৃত্যু
ফ্লয়েডের এমন মৃত্যু মেনে নিতে পারছেন না ওবামা
সোনাইমুড়ীতে ২৭টি অস্ত্রসহ গ্রেফতার ২