সেবা ব্লাড ডোনারের ৫ম বর্ষপূর্তি উদযাপন

345 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
স্বেচ্ছায় রক্তদানকারি সংগঠন সেবা ব্লাড ডোনার এর ৫ম বর্ষ পূর্তি উদ্যাপন ও রক্তদানে উদ্বুদ্ধকরণ কর্মসূচি-২০১৪ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির চট্টগ্রাম জেলা ইউনিটের চেয়ারম্যান ডা. শেখ শফিউল আজম।

চট্টগ্রাম: স্বেচ্ছায় রক্তদানকারি সংগঠন সেবা ব্লাড ডোনার এর ৫ম বর্ষ পূর্তি উদ্যাপন ও রক্তদানে উদ্বুদ্ধকরণ কর্মসূচি-২০১৪ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির চট্টগ্রাম জেলা ইউনিটের চেয়ারম্যান ডা. শেখ শফিউল আজম।

সেবা ব্লাড ডোনারের প্রতিষ্ঠাতা সভাপতি মো. আনোয়ার হোসেন সুজনের সভাপতিত্বে ও মো. লোকমান হাকিম সোহেলের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন নরমান বেথুন সংসদ চট্টগ্রাম মেডিকেল কলেজ শাখার পরিচালক ডা. মোহাম্মদ রাসেল ও  সিটি কর্পোরেশনের সাবেক স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোস্তাফিজুর রহমান।

বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি মো. নুরুল আমিন,সাধারণ সম্পাদক মাইমুন হোসেন মামুন, প্রচার সম্পাদক ওমর ফারুক রিয়াদ ও মোস্তফা আজম রনি।

ডা. শফিউল আজম বলেন, বর্তমান বিশ্বায়নের এ যুগে এক ফোটা রক্তের জন্য মানুষ যেন মৃত্যু মুখে পতিত না হয়। সকল ডোনারদের এটা মনে রাখতে হবে। রক্তের অভাবে যেন মানুষ না মরে, আগামী প্রজন্মকে রক্তদানে সকলকে উৎসাহিত করতে হবে। রক্তের অভাবে অসুস্থ রোগীকে বাঁচানোর জন্য যারা রক্ত দিতে পারে তাদের স্বেচ্ছায় রক্তদানের মাধ্যমে মানুষকে বাঁচাতে এগিয়ে আসতে হবে।

বাংলাদেশ সময়: ২২১৫ ঘণ্টা,জুন ২১,২০১৪

সিটি ব্যাংক প্রোডাক্ট আর সার্ভিসে আনছে প্রযুক্তির ছোঁয়া
প্রধানমন্ত্রীর অনুদান পেলো ৩৯৭টি মসজিদ
সিআরপিকে ১০ কোটি টাকা অনুদান দিলেন প্রধানমন্ত্রী
তামাদির বিষয়ে সুস্পষ্ট নির্দেশনা চেয়ে নোটিশ
বিএনপি নেতার মৃত্যুতে মির্জা ফখরুলের শোক


আইপিএল আয়োজন করতে চায় আরব আমিরাত
চার কার্যদিবস পর সূচক বাড়লো পুঁজিবাজারে
পেশা পরিচালনা করতে পারবেন গাইবান্ধার সেই ১৭ আইনজীবী
করোনায় মারা গেলেন সাংবাদিক মোনায়েম খান
পঞ্চগড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু