এনসিটি নিয়ে সেলিমের বক্তব্য তার নিজস্ব

453 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
চট্টগ্রাম বন্দরের নিউমুরিং কন্টেইনার টার্মিনাল (এনসিটি) নিয়ে বার্থ অপারেটর প্রতিষ্ঠান এভারেস্ট এন্টারপ্রাইজের মালিক ও এলডিপির যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিমের বক্তব্য একান্তই তার নিজস্ব বক্তব্য।

চট্টগ্রাম: চট্টগ্রাম বন্দরের নিউমুরিং কন্টেইনার টার্মিনাল (এনসিটি) নিয়ে বার্থ অপারেটর প্রতিষ্ঠান এভারেস্ট এন্টারপ্রাইজের মালিক ও এলডিপির যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিমের বক্তব্য একান্তই তার নিজস্ব বক্তব্য। এর সঙ্গে বার্থ অপারেটরস, শিপ হ্যান্ডলিং অপারেটরস অ্যান্ড টার্মিনাল অপারেটরস ওনার্স অ্যাসোসিয়েশনের কোন সংশ্লিষ্টতা নেই বলে দাবি করেছেন সংগঠনটির সভাপতি ফজলে ইকরাম চৌধুরী।

বৃহস্পতিবার রাতে তিনি বাংলানিউজকে বলেন, শাহাদাত হোসেন সেলিম বার্থ অপারেটর অ্যাসোসিয়েশনের মুখপাত্র হিসেবে যে বক্তব্য দিয়েছেন তার সঙ্গে অ্যাসোসিয়েশনের কোন সম্পর্ক নেই। কারণ তিনি এ সংগঠনের মুখপাত্র নন। তিনি একজন সদস্য মাত্র। তিনি সংবাদ সম্মেলন করে যে বক্তব্য তুলে ধরেছেন তা একান্তই তার ব্যক্তিগত মতামত।

এর আগে সকালে চট্টগ্রাম প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে বার্থ অপারেটর অ্যাসোসিয়েশনের মুখপাত্র হিসেবে শাহাদাত হোসেন সেলিম দেশীয় অপারেটর দিয়ে চট্টগ্রাম বন্দরের নিউমুরিং কন্টেইনার টার্মিনাল (এনসিটি) দ্রুত চালুর দাবি জানান এবং প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

বাংলাদেশ সময়: ২২১৫ ঘণ্টা, জুন ১৯, ২০১৪

ঈদে প্রকাশ হলো ইকরিমিকরির গান
লকডাউন: মৃত্যুপথযাত্রী মাকেও দেখতে যাননি ডাচ প্রধানমন্ত্রী
নারগিস ফাখরির সঙ্গে তাপসের গান ‘নিত দিন জিয়া মারা’
কোটচাঁদপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
ধরা পড়ে আবারও বিয়ের পিঁড়িতে নারী ভাইস চেয়ারম্যান


নারায়ণগঞ্জে সর্বোচ্চ করোনা শনাক্তের দিন শহর ফাঁকা!
বোলারদের মাস্ক ব্যবহারের পরামর্শ মিসবাহ’র
শিরোইল পুলিশ ফাঁড়ির ১৮ সদস্য কোয়ারেন্টিনে
লালা ব্যবহার নিষিদ্ধ হলে মানুষ আর ক্রিকেট দেখবে না: স্টার্ক
মুকসুদপুরে পৃথক সংঘর্ষের ঘটনায় ওসিসহ আহত ৪৫