শামীমের উপর হামলার প্রতিবাদে মহানগর ছাত্রলীগের বিক্ষোভ

553 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
আওয়ামী লীগের সদস্য ও ছাত্রলীগের সাবেক সভাপতি এনামুল হক শামীমের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মহানগর ছাত্রলীগ।

চট্টগ্রাম: আওয়ামী লীগের সদস্য ও ছাত্রলীগের সাবেক সভাপতি এনামুল হক শামীমের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মহানগর ছাত্রলীগ।

বৃহষ্পতিবার বিকালে সংগঠনের মহানগর কার্যালয় থেকে মিছিলটি শুরু হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

বিক্ষোভ সমাবেশে মহানগর ছাত্রলীগ নেতৃবৃন্দ বলেন, মেধা ও তারুণ্যর প্রতীক সাবেক সফল ছাত্রনেতা এনামুল হক শামীমের উপর উদ্দেশ্যমূলক সন্ত্রাসী হামলা জামাত-বিএনপি ছাড়া আর কারো নয়।

তারা বলেন, স্বাধীনতা বিরোধীরা যেভাবে একাত্তরে দেশের মেধাবী সূর্য সন্তানদের হত্যা করে দেশকে মেধাশূন্য করে দিতে চেয়েছিল ঠিক আজকের দিনে এসেও মেধাবী ছাত্রনেতাদের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলা চালিয়ে যাচ্ছে। এ হামলা থেকে প্রমাণ হয়েছে তারা এখনো বাংলাদেশের স্বাধীনতাকে মেনে নিতে পারেনি।

মহানগর ছাত্রলীগ সভাপতি ইমরান আহম্মেদ ইমুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আজম রনির সঞ্চালনায় এ বিক্ষাভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন সহ-সভাপতি তালেব আলী, নাজমুল হাসান রুনি, রাহুল বড়ুয়া, একরামুল হক রাসেল, জয়নাল উদ্দিন জাহেদ, নাঈম রণি, মইনুল হাসান চৌধুরী শিমুল, আহমেদ শাহ জুবায়ের বাপ্পী, ওমর ফারুক, আ প ম সাইফুদ্দীন, মহিউদ্দিন মাহি, সরওয়ার উদ্দীন, মো শাকিল, এম. কায়সার উদ্দিন, নোমান চৌধুরী, রাজা মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর, সুজন বর্মণ, অমিতাভ চৌধুরী বাবু, মাঈনুল রহমান, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম মানিক, খোরশেদ আলম, সাইফুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, জুন ১৯, ২০১৪

নজরুলজয়ন্তীতে ছায়ানটের নিবেদন
মঈনুল আহসান সাবেরের জন্ম
ইতিহাসের এই দিনে

মঈনুল আহসান সাবেরের জন্ম

চট্টগ্রামে ঈদের দিন করোনায় আক্রান্ত ১৭৯ জন
গান-আড্ডায় করোনা রোগীদের ঈদ উদযাপন ফিল্ড হাসপাতালে
প্লেন চালুর শুরুতেই ধাক্কা ভারতে, একের পর এক ফ্লাইট বাতিল


দেশবাসীকে ঘরে থাকার আহবান খালেদা জিয়ার
নারায়ণগঞ্জে মৃদু ভূমিকম্প অনুভূত
আড়াইহাজারে মাজার খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার
গণস্বাস্থ্যের কিটের ট্রায়াল স্থগিত
৫ হাজার মানুষকে ঈদ উপহার দিলেন সালমান খান