চট্টগ্রামে গাঁজা ও ফেনসিডিলসহ আটক ৩

302 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
নগরীর খুলশী থানার পূর্ব নাসিরাবাদ এলাকার হোটেল লডর্স ইনের সামনে থেকে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের বহনকারি কারে তল্লাশি চালিয়ে দুই কেজি গাঁজা ও ৪০বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

চট্টগ্রাম: নগরীর খুলশী থানার পূর্ব নাসিরাবাদ এলাকার হোটেল লডর্স ইনের সামনে থেকে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের বহনকারি কারে তল্লাশি চালিয়ে দুই কেজি গাঁজা ও ৪০বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

আটক তিনজন হলেন- খুলশী থানার বায়েজিদ বোস্তামি রোডের লেদু সেক্রেটারি বাড়ির ছালেহ আহমদের ছেলে কামাল উদ্দিন(৩৪), কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার মতিয়াতল হোনাছ মিয়া বাড়ির হোনাছ মিয়ার ছেলে মো. ফারুক(২২), পাঁচলাইশ থানার ষোলশহর ২নং গেইট কসমোপলিটন রোডের রাবার কোম্পানি বাড়ির আবদুর রশিদের ছেলে আমির হোসেন(২৯)।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার বাবুল আক্তার বাংলানিউজকে জানান, ফারুক কুমিল্লা চৌদ্দগ্রাম থেকে গাঁজা ও ফেনসিডিল এনে কামাল ও আমির হোসেনের কাছে পৌঁছে দিচ্ছিল। নগর গোয়েন্দা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। গাঁজা ও ফেনসিডিলবহনকারি কারটিও আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯২৭ঘণ্টা, জুন ১৯, ২০১৪

চ্যাম্পিয়নস লিগ ফাইনালের জায়াগা হারাচ্ছে ইস্তানবুল
৭০০ কোটি মানুষের কাছে ভ্যাকসিন পৌঁছাতে লাগবে ৩-৪ বছর
আন্দোলন করে বহিষ্কার, ইউএসটিসি কর্মচারীদের বিক্ষোভ
মুসল্লিদের জন্য খুলছে মসজিদে নববীর দুয়ার
প্লাজমা দিয়েও বাঁচানো গেল না করোনা রোগী


শর্ত মেনে করতে হবে নাটকের শুটিং
শাহ আমানত বিমানবন্দরে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে প্রস্তুতি
টানা দ্বিতীয়বার সবচেয়ে দামি ক্লাব রিয়াল মাদ্রিদ
রাজাপু‌রে পু‌লিশ‌কে কু‌পি‌য়ে জখম
করোনায় শান্ত-মারিয়াম ফাউন্ডেশনের ইমামুল কবীরের মৃত্যু