মাদক মামলায় দুই যুবদল কর্মীর কারাদন্ড

236 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
মাদকদ্রব্য উদ্ধারের ঘটনায় দায়ের হওয়া একটি মামলায় নূরুল ইসলাম ও জিল্লুর রহমান নামে দুই যুবদল কর্মীকে ছয় মাসের কারাদন্ড দিয়েছেন চট্টগ্রামের একটি আদালত। একই রায়ে আদালত তাদের ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদন্ড দিয়েছেন।

চট্টগ্রাম: মাদকদ্রব্য উদ্ধারের ঘটনায় দায়ের হওয়া একটি মামলায় নূরুল ইসলাম ও জিল্লুর রহমান নামে দুই যুবদল কর্মীকে ছয় মাসের কারাদন্ড দিয়েছেন চট্টগ্রামের একটি আদালত। একই রায়ে আদালত তাদের ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদন্ড দিয়েছেন।

বৃহস্পতিবার চট্টগ্রামের ষষ্ঠ যুগ্ম মহানগর দায়রা জজ এস এম জিল্লুর রহমান এ রায় দিয়েছেন।

চট্টগ্রাম মহানগর আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর মো.আলম উদ্দিন বাংলানিউজকে বলেন, আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২২ (গ) ধারায় আনা অভিযোগ রাষ্ট্রপক্ষ সুস্পষ্টভাবে প্রমাণ করতে পারায় আদালত তাদের কারাদন্ড দিয়েছেন।

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (প্রসিকিউশন) মুহাম্মদ রেজাউল মাসুদ বাংলানিউজকে জানান, নগরীর লালখানবাজার থেকে ১৫ লিটার চোলাই মদসহ দু’জনকে গ্রেপ্তারের ঘটনায় ২০০৬ সালের ১৯ নভেম্বর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নগরীর খুলশী থানায় একটি মামলা দায়ের করেন।

তদন্ত শেষে খুলশী থানা পুলিশ ওই মামলায় ২০০৭ সালের ২৬ ফেব্রুয়ারি অভিযোগপত্র দাখিল করেন। একই বছরের ১৩ সেপ্টেম্বর আদালতে আসামীদের বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়। ১১ জনের সাক্ষ্যগ্রহণ শেষে বৃহস্পতিবার এ রায় দেয়া হয়।

পুলিশ ও আদালত সূত্রে জানা গেছে, নূরুল ইসলাম ও মাসুদ রানা উভয়ই যুবদলের রাজনীতির সঙ্গে জড়িত। নূরুল ইসলাম বর্তমানে কারাগারে থাকলেও মাসুদ রানা জামিনে গিয়ে পলাতক আছেন।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, জুন ১৯, ২০১৪

নজরুলজয়ন্তীতে ছায়ানটের নিবেদন
মঈনুল আহসান সাবেরের জন্ম
ইতিহাসের এই দিনে

মঈনুল আহসান সাবেরের জন্ম

চট্টগ্রামে ঈদের দিন করোনায় আক্রান্ত ১৭৯ জন
গান-আড্ডায় করোনা রোগীদের ঈদ উদযাপন ফিল্ড হাসপাতালে
প্লেন চালুর শুরুতেই ধাক্কা ভারতে, একের পর এক ফ্লাইট বাতিল


দেশবাসীকে ঘরে থাকার আহবান খালেদা জিয়ার
নারায়ণগঞ্জে মৃদু ভূমিকম্প অনুভূত
আড়াইহাজারে মাজার খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার
গণস্বাস্থ্যের কিটের ট্রায়াল স্থগিত
৫ হাজার মানুষকে ঈদ উপহার দিলেন সালমান খান