উপরে কাঁঠাল, ভেতরে গাঁজা

296 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
আন্ত:নগর ট্রেন চট্টলা এক্সপ্রেসে অভিযান চালিয়ে তিনটি কাঠালের ভেতর থেকে ছয় কেজি গাঁজা উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

চট্টগ্রাম: আন্ত:নগর ট্রেন চট্টলা এক্সপ্রেসে অভিযান চালিয়ে তিনটি কাঠালের ভেতর থেকে ছয় কেজি গাঁজা উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

সোমবার রাত ১২টার দিকে অধিদপ্তরের চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চলের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালায়। এসময় ট্রেনটি চট্টগ্রাম রেলস্টেশনের ৫ নম্বর প্ল্যাটফর্মে রাখা ছিল। তবে ট্রেনের ভেতরে কাউকে পাওয়া যায়নি।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চলের তত্ত্বাবধায়ক চৌধুরী ইমরুল হাসান বাংলানিউজকে জানান, চট্টলা এক্সপ্রেস ট্রেনটি ঢাকা থেকে চট্টগ্রামে আসে। ট্রেনটির ৪১৩ নম্বর বগিতে কাঁঠালভর্তি বস্তার ভেতরে গাঁজা রাখার খবর পেয়ে আমরা সেটিতে অভিযান চালায়। সেখানে কাঁঠালভর্তি তিনটি বস্তা পাওয়া যায়।

তিনি বলেন, বস্তার ভেতরে তিনটি কাঁঠালের উপরের দিকে সূতা দিয়ে সেলাই করা দেখতে পাই। সেগুলো খুলে প্রতিটি কাঁঠালের ভেতর থেকে পলিথিনে মোড়ানো দুই কেজি করে গাঁজা পাওয়া যায়।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মেট্রো ‍‌উপ অঞ্চলের সার্কেল পরিদর্শক জাকির হোসেন বাদি হয়ে জিআরপি থানায় একটি মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ১৭৩০ঘণ্টা, মে ২০,২০১৪

লেবার পার্টির শ্যাডো কেবিনেটে টিউলিপ
ফায়ার সার্ভিসের ল্যান্ড ফোন বিকল
মিরপুর ও নারায়ণগঞ্জে করোনা পরিস্থিতি ভয়ংকর
ঢাকার বাইরে করোনা রোগী বেড়েছে
এটিএম বুথগুলোর সামনে ‘সামাজিক দূরত্ব’ মানা হচ্ছে না!


ফেনীতে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু
বগুড়ায় হতদরিদ্রদের ৫০ বস্তা চালসহ কৃষক লীগ নেতা আটক
সাহায্যের জন্য নগদ অর্থ সংগ্রহ করবেন না: মুখ্যমন্ত্রী
সিলেটে প্রবাস ফেরত যুবককে কুপিয়ে খুন
নারায়ণগঞ্জে বিভিন্ন বাসার ছাদে সারারাত জামাতে নামাজ আদায়