ইপিজেডে ভেঙে পড়েছে ৫ তলা ভবনের একাংশ

118 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
নগরীর ইপিজেড থানার নিউমুরিং এলাকায় আমীর সাধু নামের একটি ৫তলা ভবনের একাংশ ভেঙে পড়েছে। সোমবার বিকালে এ ঘটনা ঘটে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

চট্টগ্রাম: নগরীর ইপিজেড থানার নিউমুরিং এলাকায় আমীর সাধু নামের একটি ৫তলা ভবনের একাংশ ভেঙে পড়েছে। সোমবার বিকালে এ ঘটনা ঘটে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

প্রত্যক্ষদর্শী সুত্র জানায়, নিউমুরিং এলাকার বাসিন্দা মৃত ফসিউল আলমের স্ত্রী রাশেদা আলমের মালিকানাধীন আমীর সাধু নামের একটি ৫ তলা ভবন। ১৯৮৬ সালে ভবনটি নির্মাণ করা হয়। পুরনো ভবনটির বর্ধিতাংশ নির্মাণ কাজ চলছিল। বিকালে দ্বিতীয় ও তৃতীয় তলার বর্ধিতাংশ ভেঙে পড়ে যায়। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। পরে পুলিশ ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের কর্মকর্তারা গিয়ে নির্মাণ কাজ বন্ধ করে দেয়।

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল মনসুর বাংলানিউজকে বলেন,‘৫ তলা ভবনটির বর্ধিতাংশ নির্মাণের কাজ চলছিল। এসময়  তা ভেঙে পড়ে যায়। পরে সিডিএ কর্তৃপক্ষকে খবর দেওয়া হয়। তারা এসে নির্মাণ কাজ বন্ধ করে দেয়।’

অথরাইজড অফিসার-২ প্রকৌশলী মোহাম্মদ শামীম বাংলানিউজকে বলেন,‘৫তলা ভবনটির দ্বিতীয় ও তৃতীয় তলার বর্ধিতাংশ ভেঙে পড়ে যায়। ভবনটিও বেশ পুরনো। ভবনটি পরিদর্শন করে নির্মাণ কাজ বন্ধ রাখতে বলা হয়েছে। মঙ্গলবার ভবনটির মালিককে নকশা দেখাতে বলা হয়েছে। নকশা দেখে সিদ্ধান্ত নেওয়া হবে।’

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, মে ১৯, ২০১৪

যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যে রেকর্ড মৃত্যু, কমেছে স্পেনে
নোয়াখালীতে সন্ত্রাসী হামলায় একই পরিবারের ৪জন গুলিবিদ্ধ
করোনায় গুজব: ২০ দিনে র‌্যাবের হাতে গ্রেফতার ৭
করোনা মানুষের সঙ্গে চলে: ডা. মুজিবুর রহমান
হিজড়া সম্প্রদায়কে অর্থ সহায়তা দিল গণসংহতি আন্দোলন


নাটোরে সেনাবাহিনীর চিকিৎসা সেবা কার্যক্রম
ত্রাণের জন্য অপেক্ষা, প্রয়োজন সুষম বন্টন
বগুড়ায় শ্বাসকষ্টে ৭০ বছরের বৃদ্ধ্যের মৃত্যুতে আতঙ্ক
এবছরের সেহরি ও ইফতারের সময়সূচি
চিড়িয়াখানার ৪ হরিণ সাবাড়; দায় নেয়নি কেউ!