মোটর পার্টস ও টায়ার টিউব ব্যবসায়ী সমিতির সঙ্গে চেম্বার নেতৃবৃন্দের মতবিনিময়

113 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বাংলাদেশ মোটর পার্টস ও টায়ার টিউব ব্যবসায়ী সমিতি, চট্টগ্রাম সার্কেলের নবনির্বাচিত কার্যকরি কমিটির সঙ্গে চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

চট্টগ্রাম: বাংলাদেশ মোটর পার্টস ও টায়ার টিউব ব্যবসায়ী সমিতি, চট্টগ্রাম সার্কেলের নবনির্বাচিত কার্যকরি কমিটির সঙ্গে চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকালে নগরীর ‌আগ্রাবাদের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে অবস্থিত চট্টগ্রাম চেম্বার কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় চেম্বার সভাপতি মাহবুবুল আলম বলেন, চট্টগ্রামে যুগ যুগ ধরে চলে আসা ব্যবসা-বাণিজ্যের ঐতিহ্য রক্ষায় ব্যবসায়ীদের সম্মিলিতভাবে কাজ করতে হবে।

তিনি বলেন, বৈষম্যমূলক নীতি-নির্ধারণের মাধ্যমে চট্টগ্রাম বন্দর ব্যবহারে অনুৎসাহিত করাসহ এ অঞ্চলের ব্যবসা-বাণিজ্য অন্য অঞ্চলে সরিয়ে নেয়ার যে অপচেষ্টা চলছে তা রোধ করতে ব্যবসায়ীদের একসঙ্গে কাজ করতে হবে।

মতবিনিময় সভায় আমদানি পর্যায়ে ভ্যাট আদায়ের পরও প্রতি তিন মাস অন্তর অন্তর পণ্য তালিকা জমাদানের পদ্ধতিকে সমস্যাবহুল উল্লেখ করে তা প্রত্যাহারে চেম্বারের সহযোগিতা কামনা করেন মোটর পার্টস ও টায়ার টিউব ব্যবসায়ী নেতৃবৃন্দ। এছাড়া, আত্মপক্ষ সমর্থনের সুযোগবিহীন সার্টিফিকেট মামলা সংক্রান্ত হয়রানী থেকে ব্যবসায়ীদের রক্ষায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের মাধ্যমে গ্রহণযোগ্য সমাধান নিশ্চিত করতে কার্যকর উদ্যোগ নেওয়ার আহ্বানও জানান তারা।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন চেম্বার পরিচালক মো. জাহাঙ্গীর, মোটর পার্টস ও টায়ার টিউব ব্যবসায়ী সমিতির নবনির্বাচিত সভাপতি কাজী ইমরান এফ রহমান, সিনিয়র সহ-সভাপতি আজাদ খান, সহ-সভাপতি আবুল হোসেন ও সাধারণ সম্পাদক সৈয়দ ওমর ফারুক প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, মে ১৯, ২০১৪

শেবামেকে করোনা ল্যাব, বুধবার শুরু হচ্ছে প্রশিক্ষণ-টেস্ট 
যাত্রাবাড়ীতে কর্মহীন মানুষের মধ্যে যুবলীগের ত্রাণ বিতরণ
করোনা সেবা দেওয়া স্বাস্থ্যকর্মীদের জন্য পুরস্কার ঘোষণা
চলে গেলেন রিয়াল, বার্সা, অ্যাতলেটিকোর সাবেক কোচ অ্যান্টিচ
করোনা: বরিশাল জেলায় প্রবেশে নিষেধাজ্ঞা


সাজেকে ‘হাম-রবেলা’ টিকা ক্যাম্পেইন শুরু
ত্রিপুরায় করোনায় আক্রান্ত একজন শনাক্ত
বিনিয়োগ বাড়লেও ইপিজেডে কমেছে জনবল
করোনা: লালমনিরহাটে বেগুনের কেজি ২ টাকা!
হাসপাতাল থেকে ফিরিয়ে দেওয়ায় রাস্তায় ইজিবাইকে জন্ম নিলো শিশু