সীতাকুন্ড ইকো পার্কে দিনদুপুরে গণছিনতাই

142 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton
সীতাকুন্ড ইকোপার্ক পরিদর্শন করতে দিনদুপুরে ছিনতাইয়ের শিকার হয়েছেন টিকে শিপইয়ার্ডের ১২জন কর্মকর্তা। শুক্রবার বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে।

চট্টগ্রাম: সীতাকুন্ড ইকোপার্ক পরিদর্শন করতে দিনদুপুরে ছিনতাইয়ের শিকার হয়েছেন টিকে শিপইয়ার্ডের ১২জন কর্মকর্তা। শুক্রবার বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। 

ছিনতাইকারীরা এ সময় নগদ ১ লাখ ৮৫ হাজার টাকা ও ২১ টি বিভিন্ন মডেলের মোবাইল, চারটি ক্যামেরাসহ সাড়ে তিন লাখ টাকার মালামাল ছিনিয়ে নেয়। 

টিকে শিপইয়ার্ডের ব্যবস্থাপক মো. আরা মিয়া ফকির বাংলানিউজকে জানান, নগরীর হালিশহরে প্রতিষ্ঠানের এক শীর্ষ কর্মকর্তার ছোটভাইয়ের বিয়ে উপলক্ষে মুন্সীগঞ্জের মেঘনাঘাটের অবস্থিত টিকে শিপইয়ার্ড থেকে ৩টি গাড়ি নিয়ে সকালে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হন তারা।

যাওয়ার পথে বিকাল পৌনে ৪টার দিকে সীতাকুন্ড ইকোপার্ক পরিদর্শন করতে গাড়ির টিকেট কেটে ভিতরে ঢোকেন। ইকোপার্কের ভেতর কিছুদূর যাওয়ার পর রাস্তার উপর গাছের গুঁড়ি ফেলে ৬ থেকে ৭ জন সশস্ত্র ছিনতাইকারী তাদের হাইয়েস মাইক্রোবাসটি আটকে দেয়।

আরা মিয়া বলেন, এসময় ছিনতাইকারীরা অস্ত্রের মুখে ড্রাইভার মকবুল ও কোম্পানির সাইট ইঞ্জিনিয়ার মামুন শিকদারকে আঘাত করে গাড়িতে থাকা ১২ জনের কাছ থেকে নগদ ১ লাখ ৮৫ হাজার টাকা, ২১টি বিভিন্ন মডেলের মোবাইল, ৪টি ক্যামেরা, ১ টি স্বর্ণের চেইন ও ৪টি আংটি ছিনিয়ে নেয়।

সীতাকুন্ড ইকোপার্কের গেইটের দায়িত্বে থাকা কর্মকর্তা কামাল ও রাসেলের কাছে অভিযোগ করলে তারা সহায়তা না করে উল্টো ভিতরে যাওয়ার দোষারোপ করে বলে অভিযোগ করেন তিনি।

তিনি বলেন, অথচ তাদের কাছ থেকেই আমরা টিকেট কেটে পার্কের ভিতরে প্রবেশ করেছি। বিষয়টি ইকোপার্কের রেঞ্জ কর্মকর্তাকেও জানানো হয়েছে বলে জানান তিনি।

পরে বিষয়টি সীতাকুণ্ড থানায় জানানো হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বলে জানান তিনি।

ছিনতাইয়ের ঘটনার কথা স্বীকার করে সীতাকুন্ড থানার সহকারী পরিদর্শক মোহাম্মদ জামাল বলেন, খবর পেয়ে আমরা টিকে শিপইয়ার্ডের কর্মকর্তাদের নিয়ে আশেপাশের পাহাড়ে অভিযান চালিয়েছি। কিন্তু কাউকে আটক করা সম্ভব হয়নি। অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, মে ১৬, ২০১৪

করোনায় যুক্তরাষ্ট্রের সামনে আরও অনেক বেশি মৃত্যু: ট্রাম্প
করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা
করোনায় অর্থনীতির প্রভাব নিয়ে সর্তক করলেন প্রধানমন্ত্রী
যাত্রী পারাপার বন্ধ, সুনসান কাঁঠালবাড়ী ফেরিঘাট এলাকা
চার কার্যক্রম নিয়ে প্রধানমন্ত্রীর কর্মপরিকল্পনা ঘোষণা


যথাযথ ব্যবস্থা নেওয়ায় দেশের পরিস্থিতি এখনো নিয়ন্ত্রণে
করোনা: বেলারুশ প্রিমিয়ার লিগ বন্ধ করবে না কর্তৃপক্ষ
সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় সৈয়দপুরে ২ নৈশকোচ জব্দ 
শেবাচিমে করোনা সন্দেহে ২৪ ঘণ্টায় ৮ রোগী ভর্তি
কমলনগরে ৬ জেলের জরিমানা