ঢাকা, রবিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ রজব ১৪৪২

ক্রিকেট

কিশোরগঞ্জে বিসিবির ক্রিকেট সামগ্রী হস্তান্তর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
কিশোরগঞ্জে বিসিবির ক্রিকেট সামগ্রী হস্তান্তর

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থাকে ক্রিকেট সামগ্রী দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শনিবার (২৩ জানুয়ারি) বিকেলে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে এসব সামগ্রী হস্তান্তর করেন বিসিবির পরিচালক অ্যাডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটু।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি ও কিশোরগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য নাজমুল হাসান পাপন প্রদত্ত ক্রিকেট সামগ্রীর মধ্যে রয়েছে একটি রোলার, স্কোর বোর্ড একটি, তিনটি ঘাস কাটার যন্ত্র, দুটি ম্যাট, রান আপ কভার দুটি, দুটি পিচ ও দুটি পিচ কভার।

এ সময় কিশোরগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ শামীম আলম এসব সামগ্রী গ্রহণ করে বিসিবিকে ধন্যবাদ জানান।  

হস্তান্তর অনুষ্ঠানে জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ শামীম আলম বলেন, এসব ক্রিকেট সামগ্রীর মাধ্যমে এখানকার ক্রিকেটাররা অনেক উপকৃত হবে এবং তারা অনেক দূর এগিয়ে যাবে। তাদের স্বপ্ন বাস্তবায়িত হবে।  

অনুষ্ঠানে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) আব্দুল্লাহ আল মাসউদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ গোলাম মোস্তফা, জেলা ক্রীড়া অফিসার আল আমিন সবুজ ও জেলা ক্রীড়া সংস্থার অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa