ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

ক্রিকেট

দলে তারকা নেই, ভালো খেলোয়াড় আছে: ক্যারিবীয় অধিনায়ক

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
দলে তারকা নেই, ভালো খেলোয়াড় আছে: ক্যারিবীয় অধিনায়ক উইন্ডিজের ভারপ্রাপ্ত অধিনায়ক গ্রেইগ ব্রাথওয়েট/ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশ সফরে আসা ওয়েস্ট ইন্ডিজ দলটিকে অনেকেই দ্বিতীয় সারির দল বলছেন। কারণ দলটির নামকরা তারকা ক্রিকেটার যেমন কাইরন পোলার্ড, শাই হোপ, শিমরন হেটমায়ার, নিকোলাস পুরান, ড্যারেন ব্র্যাভো, রোস্টন চেজ, এভিন লুইস, শেলডন কোটরেল এমনকি নিয়মিত অধিনায়ক জেসন হোল্ডারও সফরে আসেননি।

কিন্তু তা সত্ত্বেও নিজের দলকে দুর্বল ভাবতে রাজি নন ভারপ্রাপ্ত উইন্ডিজ অধিনায়ক গ্রেগ ব্র্যাথওয়েট।

বৃহস্পতিবার এক ভার্চ্যুয়াল সংবাদ সম্মেলনে ব্র্যাথওয়েট বলেছেন, আমি দারুণ একটা দল নিয়েই বাংলাদেশে এসেছি। এই দলে বেশ কয়েকজন দারুণ ক্রিকেটার আছেন। তারা বেশ অভিজ্ঞ। কেউ কেউ হয়তো কম অভিজ্ঞ। কিন্তু আমি নিশ্চিত এই দলটির আন্তর্জাতিক অঙ্গনে ভালো করার সামর্থ্য আছে।

ঢাকায় পৌঁছে তিনদিনের কোয়ারেন্টিন শেষে গতকাল অনুশীলনে নেমেছে ওয়েস্ট ইন্ডিজ দল। আগামী ৩ ফেব্রুয়ারি চট্টগ্রামে শুরু হতে যাওয়া প্রথম টেস্টের প্রস্তুতিও নিচ্ছেন তারা। দ্বিতীয় টেস্ট ম্যাচটি শুরু হবে ১১ ফেব্রুয়ারি। তবে এর আগে ২০ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ওয়ানডে সিরিজ। সিরিজের দ্বিতীয় ওয়ানডে ২২ জানুয়ারি। এরপর তৃতীয় ম্যাচটি হবে চট্টগ্রামে ২৫ জানুয়ারি।  

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa