ঢাকা, মঙ্গলবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০২ মার্চ ২০২১, ১৮ রজব ১৪৪২

ক্রিকেট

মাশরাফি ভাই থাকলে দলেরই ভালো: আল আমিন

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
মাশরাফি ভাই থাকলে দলেরই ভালো: আল আমিন

আগামী জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হোম সিরিজ খেলবে বাংলাদেশ। এই সিরিজে মাশরাফি বিন মর্তুজা থাকবেন কিনা এটা এখনো নিশ্চিত নন।

তবে তার মতো অভিজ্ঞ ক্রিকেটার দলে থাকলে সেটা দলের জন্যই ভালো বলে মনে করেন জাতীয় দলের পেসার আল-আমিন হোসেন।

শনিবার (২৬ ডিসেম্বর) মিরপুরে একাডেমি মাঠে হালকা অনুশীলন শেষে একথা জানিয়েছেন জানিয়েছেন আল আমিন। তিনি মনে করেন সদ্য শেষ হওয়া বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে মাশরাফি তার সেরা দিয়েই খেলেছেন।

আল আমিন বলেন, 'ওনার সাথে খেলেছি, সবকিছু মিলায়ে উনি খুব ভালো একজন লিডার। একসাথে আমরা ফিটনেস নিয়ে কাজ করেছি ও একটা ওয়ানডে টুর্নামেন্ট খেলেছি। মাশরাফি ভাই অনেকদিন ইনজুরড ছিলেন। সবকিছু মিলিয়ে উনি ওনার বেস্ট পারফর্মটাই করেছে। আমার কাছে মনে হয় উনি ভালো শেপে আছেন, যদি টিমে সিলেক্ট হয়, তাহলে টিমের জন্য ভালো হবে। ' 

ইনজুরি কাটিয়ে শেষ মুহূর্তে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলেছেন জেমকন খুলনার হয়ে। এই দলে খেলেছেন আল-আমিন। তাই ইনজুরির পর কাছ থেকে দেখেছেন মাশরাফিকে। তবে খেলার জন্য মাশরাফি কতটুকু ফিট তা নিয়ে কোনো মন্তব্য করতে চাননি আল-আমিন।

তিনি বলেন, 'আসলে ফিটনেসের ব্যাপারটা যদি বলে এটা যারা ট্রেনার বা টিম ম্যানেজমেন্ট আছেন তারা দেখবেন। আর দলে কে অন্তর্ভুক্ত হবে, না হবে সেটা আমার এখতিয়ার না। এই বিষয়ে আমি মন্তব্য করতে চাই না। কে দলে থাকবে, আমিও থাকব কিনা এটা আসলে টিম ম্যানেজমেন্ট বা সিলেক্টর যারা আছে বা কোচিং স্টাফ যারা আছে তারা ভালো বুঝবেন। '

তিনটি ওয়ানডে ও দুটি টেস্ট খেলতে আগামী ১০ জানুয়ারি বাংলাদেশে আসার কথা রয়েছে ক্যারীবিয়দের।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa