ঢাকা, মঙ্গলবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০২ মার্চ ২০২১, ১৮ রজব ১৪৪২

ক্রিকেট

বাংলাদেশের জয়ে অবদান রাখতে চান আল-আমিন

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
বাংলাদেশের জয়ে অবদান রাখতে চান আল-আমিন

গেল বছর নভেম্বরে ভারতের বিপক্ষে দিবারাত্রির টেস্ট দিয়ে দীর্ঘ প্রায় পাঁচ বছর পর জাতীয় দলে জায়গা পেয়েছিলেন পেসার আল-আমিন হোসেন। এরপর ওয়ানডে ও টি-টোয়েন্টি ফরম্যাটে খেলেছেন নিয়মিত।

আসন্ন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজেও দলে জায়গা ধরে রাখতে চান তিনি। সুযোগ পেলে দলের জয়ে অবদান রাখতে চান এই ডানহাতি পেসার।

শনিবার (২৬ ডিসেম্বর) মিরপুরে হালকা অনুশীলন শেষে সাংবাদিকদের একথা জানান আল আমিন। ক্যারিবীয়দের বিপক্ষে যদি পেস বোলিং সহায়ক উইকেট দেওয়া হয় তবে টাইগার পেসাররা ভালো করতে পারবে বলে আশা প্রকাশ করেন ৩০ বছর বয়সী এই পেসার।

আল-আমিন বলেন, '(ওয়েস্ট ইন্ডিজ সিরিজে) উইকেট স্পিনিং হবে নাকি পেস সহায়ক হবে, তা টিম ম্যানেজমেন্টের ব্যাপার। যদি পেস বোলিং সহায়ক উইকেট হয়, তাহলে আমরা পেস বোলিং ইউনিট শেষ ১-২ বছর ধরে খুব ভালো করছি। তো যারাই খেলবে, যারাই সুযোগ পাবে তারা যদি সেরাটা দিতে পারে তাহলে ইনশাআল্লাহ ভালো কিছু হবে। সবসময়ই ন্যাশনাল টিমে খেলার টার্গেট থাকে। এমন কিছু করতে চাই যাতে বাংলাদেশের জয়ে অবদান রাখতে পারি। ' 

করোনার দীর্ঘ বিরতির পর বিসিবি প্রেসিডেন্টস কাপ ও বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ দিয়ে মাঠে ফিরেছেন আল-আমিন। তাই ব্যক্তিগতভাবে প্রস্তুতিটা বেশ ভালো রয়েছে বলে তিনি জানিয়েছেন।  

তিনি বলেন, 'আসলে করোনার ভেতরে তো অনেক দেশে ভালোভাবে ক্রিকেট হয়নি, কিন্তু আমাদের ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ। কিছুদিন আগে একটা ওয়ানডে টুর্নামেন্ট হয়েছে, টি-টোয়েন্টি টুর্নামেন্ট হলো। মাঝখানে আবার গ্যাপ আছে, সামনে আমরা প্র্যাকটিস শুরু করব। আমার কাছে ব্যক্তিগতভাবে মনে হয় সবমিলিয়ে প্রস্তুতিটা ভালোই আছে। ' 

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa