ঢাকা, মঙ্গলবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০২ মার্চ ২০২১, ১৮ রজব ১৪৪২

ক্রিকেট

আফ্রিদির ৩ উইকেট, সেঞ্চুরির অপেক্ষায় উইলিয়ামসন

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
আফ্রিদির ৩ উইকেট, সেঞ্চুরির অপেক্ষায় উইলিয়ামসন আফ্রিদির উইকেট উদযাপন। পাশে দাঁড়ানো উইলিয়ামসন।

প্রথম সন্তানের বাবা হয়ে দলে ফিরেছেন কেন উইলিয়ামসন। ফিরেই আরেকটি সেঞ্চুরি উদযাপনের পথে নিউজিল্যান্ড অধিনায়ক।

 

উইলিয়ামসনের মাটি কামড়ানো ইনিংসের ওপর ভর করে পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টের প্রথম ইনিংসে ৩ উইকেটে ২২২ রান নিয়ে প্রথমদিন শেষ করেছে কিউইরা।  

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই টেস্ট সিরিজের প্রথম ম্যাচে ডাবল সেঞ্চুরি করে সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকার জন্য ছুটি নিয়েছিলেন ৩০ বছর বয়সী ডানহাতি ব্যাটসম্যান। যার কারণে দ্বিতীয় টেস্টে ছিলেন না তিনি। তবে তাতেও ক্যারিবিয়ানদের হোয়াইটওয়াশের লজ্জায় ডুবায় ব্ল্যাক ক্যাপরা। প্রথম কন্যা সন্তানের মুখ দেখে উইলিয়ামসন ফিরেছেন পাকিস্তানের বিপক্ষে দুই টেস্ট সিরিজের প্রথম ম্যাচে।  

শনিবার (২৬ ডিসেম্বর) মাউন্ট মাউঙ্গানুইয়ের বে ওভালে টসে হেরে ফিল্ডিংয়ে নেমে শুরুটা দারুণ করে পাকিস্তান। দলীয় ১৩ রানে দুই উইকেট হারায় স্বাগতিকরা। দুই ওপেনার টম লাথাম (৪) ও টম ব্লান্ডেলকে (৫) ফেরান শাহীন আফ্রিদি।  

কিউইদেরকে ব্যাটিং বিপর্যয়ের হাত থেকে বাঁচান উইলিয়ামসন। রস টেইলরকে নিয়ে করেন ১২০ রানের জুটি। এই জুটি ভাঙেন আফ্রিদি। ১৫১ বলে ১০ চার ও ১ ছয়ে ৭০ রান করা টেইলরকে নিজের তৃতীয় শিকার বানান তিনি। এরপর হেনরি নিকলসকে (৪২) নিয়ে দিন শেষ করেন উইলিয়ামসন। কিউই অধিনায়ক ২৪৩ বলে ৯৪ রান করে অপরাজিত আছেন। তার ইনিংসটি সাজানো ছিল ৮ চার ও ১ ছয়ে।  

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa