ঢাকা, মঙ্গলবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০২ মার্চ ২০২১, ১৮ রজব ১৪৪২

ক্রিকেট

১২শ’ শীতার্ত পরিবারের পাশে রুবেল হোসেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
১২শ’ শীতার্ত পরিবারের পাশে রুবেল হোসেন অসহায়দের মাঝে শীতের কম্বল দিচ্ছেন রুবেল হোসেন

অসহায় ও দুস্থ মানুষদের সব সময় নিজের সামার্থ্য অনুযায়ী সাহায্য করার চেষ্টা করেন রুবেল হোসেন। করোনাকালীন তার প্রমাণ দিয়েছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ৩০ বছর বয়সী এই পেসার।

 

দেশজুড়ে এখন তীব্র শীত পড়ছে। আর এই সময় আবারও অসহায় মানুষদের পাশে দাঁড়ালেন বাগেরহাটের কৃতি সন্তান রুবেল। নিজ এলাকায় ১২০০ পরিবারকে দিয়েছেন শীতের কম্বল। এখানে থেমে থাকছে না ডানহাতি পেসারের কল্যাণমূলক কার্যক্রম। আরও কিছু নির্দিষ্ট পরিবারকে চিহ্নিত করে নিজ থেকে কম্বল পৌঁছে দেওয়ার পাশাপাশি ভবিষ্যতেও নিজের প্রচেষ্টা অব্যাহত রাখার আশ্বাস দিয়েছেন তিনি।  

সামাজিক যোগাযোগমাধ্যমে এমন মহৎ উদ্যোগের বিষয়টি নিজেই জানিয়েছেন রুবেল। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) নিজের অফিসিয়াল ফেসবুক পেজে অসহায়-শীতার্ত পরিবারগুলোকে নিজ হাতে কম্বল দেওয়ার কয়েকটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘আসসালামু আলাইকুম। করোনার শুরু থেকে আমি চেষ্টা করেছি আমার সামর্থ্য অনুযায়ী অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর। আপনারা জানেন আমাদের দেশে প্রচন্ড শীত পড়েছে। এমন অবস্থায় আমার নিজ এলাকা বাগেরহাটে ১২০০ পরিবারের পাশে দাঁড়িয়েছি। শুধু তাই না। আরো নির্দিষ্ট কিছু পরিবার চিহ্নিত করে আমি নিজে থেকে রাতের বেলায় ঘরে ঘরে গিয়ে কম্বল পৌঁছে দেবো। চলতি শীতে আমার এই প্রচেষ্টা অব্যহত থাকবে ইনশাল্লাহ। আমার এই চেষ্টায় সার্বিক সহযোগিতার জন্য আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাই বাগেরহাট সদর থানার ওসি কে এম আজিজুল ইসলাম ভাইসহ তার সঙ্গের সকল পুলিশ কর্মকর্তাদের। ’ 

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa