ঢাকা, বুধবার, ৬ মাঘ ১৪২৭, ২০ জানুয়ারি ২০২১, ০৬ জমাদিউস সানি ১৪৪২

ক্রিকেট

ইয়াসির-আকবরের ব্যাটে বড় সংগ্রহ পেল ঢাকা

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২০
ইয়াসির-আকবরের ব্যাটে বড় সংগ্রহ পেল ঢাকা ছবি: শোয়েব মিথুন

দুই তরুণ ব্যাটসম্যান ইয়াসির আলী এবং আকবর আলীর ঝড়ো ব্যাটিংয়ে ভর করে মিনিস্টার গ্রুপ রাজশাহীর সামনে ১৭৫ রানের বড় লক্ষ্য ছুড়ে দিয়েছে বেক্সিমকো ঢাকা।

শুক্রবার (৪ ডিসেম্বর) মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে শুরুতে ফিল্ডিং বেছে নেন রাজশাহীর অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

 

শুরুতে ব্যাট করতে নামা ঢাকা ওপেনার নাঈম হাসানের (১) উইকেট হারিয়ে বসে দলীয় ৩ রানেই। আরেক ওপেনার মোহাম্মদ নাঈম ততক্ষণে খোলসে ঢুকে পড়েছেন। কিন্তু মুশফিকুর রহিম এসে রানের চাকা সচল করেন। ঢাকার অধিনায়ক খেলেন ২৯ বলে ৩৭ রানের ইনিংস। কিন্তু মোহাম্মদ নাঈম ১৯ বলে ৯ রানের ধীরগতির ইনিংস খেলে বিদায় নেন। টিকতে পারেননি তাসনজিদ হাসানও।

দলকে ৬৪ রানে রেখে মুশফিক বিদায় নেওয়ার পর হাল ধরেন ইয়াসির ও আকবর জুটি। দুজনে মিলে যোগ করেন ১০০ রান। দলের পঞ্চম উইকেট হিসেবে বিদায় নেওয়ার আগে ইয়াসিরের ব্যাট থেকে আসে ৬৭ রানের ঝলমলে ইনিংস। ৩৯ বল স্থায়ী ইনিংসটি তিনি ৯টি চার ও ১টি ছক্কায় সাজিয়েছেন। আর শেষ পর্যন্ত অপরাজিত থেকে মাঠ ছাড়া আকবর খেলেছেন ২৩ বলে ৪৫ রানের ইনিংস, যেখানে ৩টি চার ও ২টি ছক্কার মার ছিল।

বল হাতে রাজশাহীর মুকিদুল পেয়েছেন ২ উইকেট। আর ১টি করে উইকেট গেছে মেহেদি হাসান, আরাফাত সানি ও ফরহাদ রেজার দখলে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত রাজশাহীর সংগ্রহ ১ উইকেটে ৭ রান।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa