ঢাকা, রবিবার, ৩ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারি ২০২১, ০২ জমাদিউস সানি ১৪৪২

ক্রিকেট

সাকিবদের হারিয়ে খুশি শান্তর রাজশাহী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
সাকিবদের হারিয়ে খুশি শান্তর রাজশাহী ছবি: শোয়েব মিথুন

কাগজে-কলমে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের দলগুলোর মধ্যে শক্তিমত্তার দিক দিয়ে পিছিয়ে মিনিস্টার গ্রুপ রাজশাহী। তার ওপর দলের সেরা তারকা মোহাম্মদ সাইফউদ্দিন ইনজুরির কারণে নেই দলে।

কিন্তু এই দলটিই টানা দুই ম্যাচে জয় তুলে নিয়েছে। নিজেদের দ্বিতীয় ম্যাচে সাকিব-মাহমুদউল্লাহর জেমকন খুলনাকে ৬ উইকেটে হারিয়েছ রাজশাহী। আর দলের এমন পারফরম্যান্সে খুশি দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

বৃহস্পতিবার (২৬ নভেম্বের) ম্যাচ শেষে সাংবাদিকদের একথা জানান শান্ত। দলের পরিকল্পনা অনুযায়ী খেলতে পারার কারণে এমন ফল এসেছে বলে মনে করেন রাজশাহীর অধিনায়ক। এসময় তিনি দলের বোলারদের বেশ প্রশংসা করেন।  

শান্ত বলেন, 'শেষ দুটি ম্যাচে তারা যেভাবে খেলেছে তাতে আমি খুবই খুশি। সকল বোলার অসাধারণ বল করেছে। বিশেষ করে এবাদত নতুন বলে দুর্দান্ত বল করেছে। অন্যদিকে আরাফাত সানি, মেহেদি এবং সবাই বেশ ভালো বল করেছে। আমি মনে করি এটাই আমাদের দলীয় পরিকল্পনা ছিল। তারা সেই পরিকল্পনার বাস্তবায়ন ঘটিয়েছে। '

অন্যদিকে দলে ভালো ক্রিকেটার থাকা সত্ত্বেও ভালো করতে পারছে না মাহমুদউদল্লাহর খুলনা। রাজশাহীর বিপক্ষে হারের জন্য বাজে ব্যাটিংকেই দায়ী করেছেন খুলনার অধিনায়ক। ব্যাটসম্যনাদের আরও দায়িত্ব নিয়ে খেলতে হবে বলে মনে করেন তিনি।

মাহমুদউল্লাহ বলেন, 'আমি বলতে চাই টপ অর্ডারে আমরা যেভাবে ব্যাটিং করেছি। ৫০-৬০ রানের মধ্যে পাঁচটা উইকেট হারিয়েছে। আমার মনে হয় এটা কোনো অজুহাত না। আমাদের আরও ভালো পরিকল্পনা নিয়ে আসতে হবে। ব্যাটিং বিভাগের আরও ভালোভাবে প্রয়োগ করতে হবে। '

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa