ঢাকা, শনিবার, ১৫ কার্তিক ১৪২৭, ৩১ অক্টোবর ২০২০, ১৩ রবিউল আউয়াল ১৪৪২

ক্রিকেট

টানা চার বলে চার বোল্ড আফ্রিদির

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২০
টানা চার বলে চার বোল্ড আফ্রিদির শাহীন আফ্রিদির উইকেট উদযাপন

দারুণ এক স্পেলে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন পাকিস্তানি পেসার শাহীন আফ্রিদি। রোববার (২০ সেপ্টেম্বর) ইংল্যান্ডের ভাইটালিটি ব্লাস্ট টি-টোয়েন্টিতে ২০ বছর বয়সী গতি তারকার ভয়ঙ্কর রূপ দেখেছে মিডলসেক্সের ব্যাটসম্যানরা।

চার ওভারে ১৯ রান দিয়ে ৬ উইকেট নিয়েছেন আফ্রিদি। যার প্রত্যেক উইকেটেই তিনি পেয়েছেন সরাসরি বোল্ড করে। কিন্তু এখানেই শেষ নয় পাকিস্তানি পেসারের কৃতিত্ব। ইনিংসের ১৮তম ওভার যখন করতে আসেন আফ্রিদি মিডলসক্সের রান তখন ৬ উইকেটে ১২১।  এরপর স্কোরবোর্ডে আর কোনো রান জমা করতে পারেনি তারা।

ঐ ওভারের তৃতীয় বল থেকে ঝড় শুরু। চার ডেলিভারিতে তিনি স্টাম্প ভেঙে দেন জন সিম্পসন, স্টিভেন ফিন, থিলান ওয়ালাল্লাভিতা এবং টিম মুরতাগের। ওখানেই গুটিয়ে যায় মিডলসেক্স। আফ্রিদির দল হ্যাম্পশায়ার জয় তুলে নেয় ২০ রানের। তার আগে ৯ উইকেটে ১৪১ রান করে তারা।

চার বলে চার উইকেটে নেওয়ার আগে আরও দু’টি উইকেট নেন আফ্রিদি। বাঁ-হাতি পেসার স্টিভি এসকিনাজি এবং লুক হলম্যানকেও তিনি সাজঘরে ফেরান বোল্ড করে।

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২০
ইউবি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa