ঢাকা, শনিবার, ১৫ কার্তিক ১৪২৭, ৩১ অক্টোবর ২০২০, ১৩ রবিউল আউয়াল ১৪৪২

ক্রিকেট

শুরু হলো ক্রিকেটারদের স্কিল ট্রেনিং ক্যাম্প

স্পোর্টস করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
শুরু হলো ক্রিকেটারদের স্কিল ট্রেনিং ক্যাম্প নতুন প্র্যাকটিস কীটে অনুশীলন করছেন ক্রিকেটাররা। ছবি: শোয়েব মিথুন

শুরুটা হয়েছিল ব্যক্তিগত অনুশীলন দিয়ে। এবার আসন্ন শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে রোববার (২০ সেপ্টেম্বর) থেকে শুরু হয়েছে জাতীয় ক্রিকেট দলের স্কিল ট্রেনিং ক্যাম্প।

 

এই স্কিল ট্রেনিং ক্যাম্পে ডাক পেয়েছেন ২৭ জন ক্রিকেটার। তবে প্রথমদিন অনুশীলন করেছেন ১৬ জন। বাকি ১১ জন ক্রিকেটারকে রাখা হয়েছে আইসোলেশনে। তৃতীয় ধাপের করোনা পরীক্ষা শেষে করোনা নেগেটিভ ক্রিকেটাররা দলের সঙ্গে যোগ দেবেন।  

রোববার সকালে সাড়ে ১১টার দিকে টিম হোটেল সোনারগাঁওয়ে চেক ইন করেন ক্রিকেটাররা। এরপর দুপুর ২টা ৪০ মিনিটের দিকে হোটেল থেকে অনুশীলনে জন্য মিরপুরে আসেন। এসেই পুরো দলকে ব্রিফিং করেন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো।

এরপর কিছুক্ষণ রানিং করে, ফুটবল খেলে গা গরম করে নেন ক্রিকেটাররা। তারপর  শুরু করেন স্কিল ট্রেনিং।  

নেটে ব্যাট হাতে নিজেদের ঝালিয়ে নেন মুশফিকুর রহিম, মুমিনুল হক, লিটন দাস, সাদমান ইসলাম, ইয়াসির আলী রাব্বিরা। অন্যদিকে বল হাতে অনুশীলন করেছেন তাসকিন আদমেদ, আল আমিন হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ, তাইজুল ইসলাম। এছাড়াও বোলিং করেছেন সৌম্য সরকার। বাকি সদস্যরা ফিল্ডিং অনুশীলন করেছেন।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa