php glass

রাজধানীতে দু'দিনব্যাপী ক্যারিয়ার ফেয়ার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংবাদ সম্মেলনে ব্র্যাক ইউনিভার্সিটির রেজিস্টার (অব.) লেফটেন্যান্ট কর্নেল মো. ফয়জুল ইসলাম। ছবি: জি এম মুজিবুর

walton

ঢাকা: দেশীয় ও আন্তর্জাতিক একশোর বেশি করপোরেট, মাল্টিন্যাশনাল কোম্পানিসহ সরকারি-বেসরকারি সংস্থার অংশগ্রহণে দু'দিনব্যাপী অনুষ্ঠিত হতে যাচ্ছে জাতীয় ক্যারিয়ার ফেয়ার-২০১৯।

সোমবার (২৪ জুন) জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ব্র্যাক ইউনিভার্সিটির রেজিস্টার (অব.) লেফটেন্যান্ট কর্নেল মো. ফয়জুল ইসলাম একথা জানান।

সংবাদ সম্মেলনে ফয়জুল জানান, আগামী বৃহস্পতিবার (২৭ জুন) রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) দু'দিনব্যাপী অনুষ্ঠিত হবে ক্যারিয়ার ফেয়ার-২০১৯। দেশের সব প্রাইভেট ও পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ক্যারিয়ারের উন্নয়ন এবং প্রস্তুতির লক্ষ্যে বিভিন্ন কোম্পানির সঙ্গে সরাসরি যোগাযোগের প্লাটফর্ম হিসেবে এ ফেয়ার ভূমিকা রাখবে। এ ধরনের উদ্যোগসমূহ চাকরি প্রত্যাশী  ও চাকরি দাতাদের মধ্যে এক ধরনের মিথস্ক্রিয়া তৈরি করতে সহায়ক হবে। পাশাপাশি উভয় পক্ষের চাহিদা ও প্রত্যাশা অনুযায়ী একে অপরের সম্বন্ধে জানার মাধ্যমে শিক্ষার্থীরা বিশ্ববাজার সম্পর্কে ধারণা লাভ করবে।

তিনি জানান, ক্যাম্পাস টু করপোরেট শিরোনামে ব্র্যাক ইউনিভার্সিটি ক্যারিয়ার সার্ভিসেস অ্যান্ড অ্যালামনাই রিলেশনস আয়োজিত এ ফেয়ারের উপস্থাপনায় থাকবে এনআরবি জবস লিমিটেড। ক্যারিয়ার ফেয়ারে বিভিন্ন এনজিও, আরএমজি সেক্টর ও অর্থকরি প্রতিষ্ঠানের মোট ১০২টি স্টল অংশ নেবে। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে। মেলায় বিশেষজ্ঞ ব্যক্তিবর্গের উপস্থিতিতে বিভিন্ন সেশন অনুষ্ঠিত হবে।

আগামী বৃহস্পতিবার বিআইসিসিতে এ ফেয়ারের উদ্বোধন করবেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। মেলার সমাপনী দিনে প্রধান অতিথি থাকবেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

ব্র্যাক ইউনিভার্সিটির অফিস অব স্টুডেন্ট অ্যাফেয়ার্সের পরিচালক দিলারা আফরোজ খান রূপার সঞ্চালনায় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন এনআরবি জবস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মাহবুবে এলাহী চৌধুরী।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, জুন ২৪, ২০১৯ 
ইএআর/আরআইএস/

ধামরাইয়ে নারীসহ ৩ জনের মরদেহ উদ্ধার
মুলাদীতে ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন
বর্জ্য প্রক্রিয়াকরণে কাজ করছে আগরতলা পুর নিগম
বন্যায় গাইবান্ধার পাঁচ লাখ মানুষ ক্ষতিগ্রস্ত
চন্দ্রাভিযান স্মরণে হ্যাজার্ডের ৫০ নাম্বার জার্সি 


গাজীপু‌রে ৫ টন পলিথিন জব্দ
পুলিশ একাডেমিতে মৈত্রী ভবন পরিদর্শনে ভারতীয় হাইকমিশনার 
রশিদ-নবীদের নিয়ে বোমা ফাটালেন গুলবাদিন
বগুড়ায় বন্যায় ফসলের ১২৩ কোটি টাকার ক্ষতি
সেলস অফিসার নিয়োগ দেবে ন্যাশনাল পলিমার