স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডে সেলস অফিসার নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড

walton

দেশের শীর্ষস্থানীয় টয়লেট্রিজ ও কসমেটিক পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডে সেলস অফিসার নিয়োগের জন্য পরিশ্রমী ও উদ্যমী প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করেছে।

সেলস অফিসার হিসেবে আবেদন করতে হলে বাংলাদেশের যে কোন স্থানে কাজ করার মানসিকতা থাকতে হবে। প্রার্থীকে স্নাতক পাস অথবা ২-৩ বছরের অভিজ্ঞতাসহ উচ্চ মাধ্যমিক পাস হতে হবে। ব্যাপক ভ্রমণের মানসিকতা থাকতে হবে। বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর।

আগ্রহী প্রার্থীরা দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, যাবতীয় সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপিসহ জীবনবৃত্তান্ত আগামী ২৭ এপ্রিলের মধ্যে 'মহাব্যবস্থাপক, মানবসম্পদ বিভাগ, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড, রূপায়ন সেন্টার (১১তলা), ৭২ মহাখালী বা/এ ঢাকা-১২১২' ঠিকানায় পাঠাতে হবে।

মনোনীতদের ঢাকা, বগুড়া, খুলনা ও চট্টগ্রাম এই চার স্থানে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। তাই আবেদনের সময় খামের উপরে কোথায় পরীক্ষা দিতে ইচ্ছুক তা উল্লেখ করতে হবে।

বিস্তারিত বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

ময়মনসিংহে কর্মহীনদের পাশে মহানগর যুবলীগ
করোনো: সাতক্ষীরায় মানুষকে ঘরে ফেরাতে কঠোর হচ্ছে পুলিশ
কোয়ারেন্টিন না মানায় সিলেটে প্রবাসীকে জরিমানা
শিগগিরই প্রস্তুত হচ্ছে বসুন্ধরার হাসপাতাল 
করোনা মোকাবিলায় বাংলাদেশের পাশে থাকবে চীন


করপোরেট কর হার ১০ শতাংশ চায় বিসিআই 
গজারিয়ায় শিশুর মৃত্যুতে করোনা আতঙ্ক
অজ্ঞাত রোগে দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আরো ৮ শিশু
করোনা: টোকিও অলিম্পিকের নতুন সূচি ঘোষণা
অসহায়-দিনমজুর ২০০ পরিবারে ডবলমুরিং থানার সহায়তা