php glass

প্রশিক্ষণ শেষে শতভাগ চাকরির নিশ্চয়তা

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ট্রাস্ট টেকনিক্যাল ট্রেনিং ইনস্টিটিউট

walton

বাংলাদেশ সরকারের অর্থায়নে SEIP এবং BACI এর তত্ত্বাবধানে বাংলাদেশ সেনাবাহিনী পরিচালিত ট্রাস্ট টেকনিক্যাল ট্রেনিং ইনস্টিটিউটে বেকার সমস্যা সমাধানের লক্ষ্যে বিশেষ কর্মসূচি নেওয়া হয়েছে।

এই কর্মসূচির আওতায় বিভিন্ন কারিগরি কোর্সের উপর প্রশিক্ষণ কার্যক্রমের ভর্তি চলছে। প্রশিক্ষণ শেষে শতভাগ চাকরির নিশ্চয়তা দিচ্ছে প্রতিষ্ঠানটি।

যেসব কোর্সে ভর্তি চলছে:
১) মেশনরি ২) প্লাম্বিং ৩) ইলেকট্রিক্যাল ইনস্টলেশন অ্যান্ড মেইনটেন্যান্স ৪) স্টিল বাইন্ডিং অ্যান্ড ফেব্রিকেশন ৫) টাইলস অ্যান্ড মার্বেল ওয়ার্কস।

সম্পূর্ণ ফ্রি এই কোর্সে ভর্তি হতে হলে আপনাকে সর্বোচ্চ অষ্টম শ্রেণি পাস হতে হবে। বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছর। প্রতিমাসে ৩,৭৫০/ টাকা করে বৃত্তি প্রদান করবে প্রতিষ্ঠানটি। আগে আসলে আগে পাবেন ভিত্তিতে ভর্তি করা হবে।

ভর্তি হতে হলে আপনাকে ২,৫০০/ টাকা জামানত রাখতে হবে। যা প্রশিক্ষণ শেষে ফেরত দেওয়া হবে। সদ্যতোলা ৪ কপি পাসপোর্ট ও ২ কপি স্ট্যাম্প সাইজ ছবি ছবি আনতে হবে। চেয়ারম্যান কর্তৃক পরিবারের মাসিক আয়ের সনদ, জন্মনিবন্ধন অথবা জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত ফটোকপি সঙ্গে আনতে হবে।

ভর্তির শেষ তারিখ: ৩১/০৩/২০১৯


বিস্তারিত বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

ksrm
সাভারে আ’লীগ নেতা হত্যার ঘটনায় মামলা 
প্রধানমন্ত্রীর সফরে বিমানবন্দরে উপস্থিতিতে নির্দেশনা
তারাকাইকে নিজের দ্বিতীয় শিকার বানালেন সাইফ
আড়াইহাজারে বাল্যবিয়ে বন্ধ, কনের বাবা-মাকে জরিমানা
১৯৭১ স্মরণে লতা মঙ্গেশকর


ডেঙ্গু প্রতিরোধে সরকারের অবহেলা নেই: হানিফ
ঢামেক হাসপাতালে এক্স-রে বিড়ম্বনায় রোগীরা
প্রথম বলেই গুরবাজের স্ট্যাম্প উপড়ে ফেললেন সাইফ
গোয়ালঘরে আশ্রয় বৃদ্ধার, পুলিশের সহায়তায় মুক্ত
ঢাকা ওয়াসার সেরা বিল সংগ্রহকারী সনদ পেলো এক্সিম ব্যাংক