আবুল খায়ের গ্রুপে মার্কেটিং বিভাগে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আবুল খায়ের গ্রুপ

walton

আবুল খায়ের গ্রুপের প্রতিষ্ঠান আবুল খায়ের টোব্যাকো কোম্পানি লিমিটেডে তামাকজাত পণ্য বাজারজাত করার জন্য অ্যাসিস্ট্যান্ট মার্কেটিং অফিসার (এএমও) নিয়োগ দেওয়া হবে।

php glass

কমপক্ষে স্নাতক বা সমমানের ডিগ্রিধারীরা পদটিতে আবেদন করতে পারবেন। ২০ ফেব্রুয়ারি, ২০১৯ তারিখে প্রার্থীর বয়স হতে হবে অনূর্ধ্ব ৩২ বছর। উচ্চতা হতে হবে কমপক্ষে ৫ ফুট ৪ ইঞ্চি।  প্রার্থীর বাংলাদেশের যে কোন এলাকায় কাজ করার মানসিকতা থাকতে হবে।

নিয়োগপ্রাপ্তদের মাসিক সর্বসাকুল্যে বেতন ১৮,০০০/ টাকা।

আগ্রহী প্রার্থীদের নিজ হাতে লিখিত আবেদনপত্র এবং বিজ্ঞপ্তিতে উল্লেখিত সকল কাগজপত্রসহ নির্ধারিত সময়ে সাক্ষাৎকারে অংশ নিতে হবে। সাক্ষাৎকার নেওয়া হবে বাড়ি নং -৭৫, রোড নং -৯/এ, ধানমন্ডি আবাসিক এলাকা (স্টার কাবাবের পিছনে), ঢাকা-১২০৯ ঠিকানায়।

আগামী ১৯ ফেব্রুয়ারি, ২০১৯ সকাল ৯টা হতে দুপুর ১২টা পর্যন্ত ঢাকা, ময়মনসিংহ, বরিশাল, সিলেট ও চট্টগ্রাম বিভাগের প্রার্থীদের এবং ২০ ফেব্রুয়ারি রাজশাহী, রংপুর ও খুলনা বিভাগের প্রার্থীদের সাক্ষাৎকার নেওয়া হবে।

বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

ঈদে মোরগ লড়াই নিয়ে টেলিফিল্ম ‘দোস্ত দুশমন’
বিশ্বকাপ ইতিহাসের দ্রুততম সেঞ্চুরিগুলো
পাকিস্তানে নামাজের সময় মসজিদে বিস্ফোরণ, হতাহতের খবর
জীবনে ব্যর্থতা, একটাও কবিতা লিখতে পারিনি: মুহিত
লাখো মুসল্লির ঈদের নামাজে প্রস্তুত হচ্ছে জাতীয় ঈদগাহ


সরকার কি খালেদা জিয়াকে হত্যা করতে চায়: ফখরুল
সেইলর-দৃষ্টি চিটাগাং ওপেন ডিবেট চ্যাম্পিয়নশিপ উদ্বোধন
পদত্যাগ করছেন টেরিজা মে
সাতক্ষীরায় আটক প্রশ্নপত্র ফাঁস চক্রের ২১ জনের কারাদণ্ড
মহরতের পর সিনেমা থেকে বাদ পড়লেন অধরা খান