ঢাকা, শুক্রবার, ৭ কার্তিক ১৪২৭, ২৩ অক্টোবর ২০২০, ০৫ রবিউল আউয়াল ১৪৪২

শিল্প-সাহিত্য

বিস্তারের ‘বীক্ষণ ও বাহাস’ অনুষ্ঠানের চতুর্থ পর্ব সন্ধ্যায়

শিল্প-সাহিত্য ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২০
বিস্তারের ‘বীক্ষণ ও বাহাস’ অনুষ্ঠানের চতুর্থ পর্ব সন্ধ্যায় ‘বীক্ষণ ও বাহাস’ অনুষ্ঠানের থিম

ঢাকা: ‘বিস্তার: চট্টগ্রাম আর্টস কমপ্লেক্স’র সহযোগী সংগঠন ‘সিনে ক্লাব বিস্তার’র আয়োজনে চলছে অন্তর্জালভিত্তিক চলচ্চিত্র বিষয়ক সাপ্তাহিক অনুষ্ঠান ‘বীক্ষণ ও বাহাস’। এর চতুর্থ পর্ব অনুষ্ঠিত হবে শনিবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায়।

এতে প্রদর্শিত হবে সাম্প্রতিক বাংলাদেশের একটি আলোচিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘অবরোধ’ (২০১৫)। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন এর নির্মাতা চলচ্চিত্রকার আমিনুর রহমান মুকুল।

প্রদর্শনী শেষে ছবিটি নিয়ে বিশদ আলোচনা করবেন চলচ্চিত্রকর্মী ও সমালোচক বেলায়াত হোসেন মামুন। সবশেষে থাকবে, উপস্থিত দর্শকদের অংশগ্রহণে মুক্তালোচনা ও প্রশ্নোত্তরপর্ব।

সবার জন্য উন্মুক্ত এই অনুষ্ঠানে চলচ্চিত্রামোদীরা সবাই সাদরে আমন্ত্রিত। এজন্য অনুষ্ঠানের জুম লিংক, মিটিং আইডি ও পাসকোড নিচে দেওয়া হয়েছে।

https://us02web.zoom.us/j/83345153803?pwd=SDN5UEhlWDkxS3lxVmhDS1JERmZyUT09, Meeting ID: 833 4515 3803, Passcode: bistaar

এছাড়া সিনে ক্লাব বিস্তারের ফেসবুক গ্রুপেও এটি সরাসরি সম্প্রচারিত হবে। তার লিংক: https://www.facebook.com/groups/CineClubBistaar

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২০
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa