অগ্নিকাণ্ডে আহতদের চিকিৎসা সহায়তায় অ্যাক্রোবেটিক শো

ফিচার রিপোর্টার | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অগ্নিকাণ্ডে আহতদের চিকিৎসা সহায়তায় অ্যাক্রোবেটিক প্রদর্শনী

walton

ঢাকা: চকবাজার অগ্নিকাণ্ডে আহতদের চিকিৎসা সহায়তায় অ্যাক্রোবেটিক প্রদর্শনী  করেছে বাংলাদেশ শিল্পকলা একাডেমি। প্রদর্শনীর টিকিট বিক্রি থেকে প্রাপ্ত অর্থ চকবাজারের ঘটনায় অগ্নিদগ্ধ আহতদের চিকিৎসার জন্য তুলে দেওয়া হবে বলে জানিয়েছেন একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকী।

php glass

সোমবার (২৫ ফেব্রুয়ারি) দ্বিতীয়বারের মতো দর্শনীর বিনিময়ে অ্যাক্রোবেটিক প্রদর্শনীর এ আয়োজন করা হয়। সন্ধায় একাডেমির জাতীয় নাট্যশালা মিলনায়তনে চীন থেকে প্রশিক্ষণপ্রাপ্ত বাংলাদেশ শিল্পকলা একাডেমি’র অ্যাক্রোবেটিক দলের পরিবেশনায় অনুষ্ঠিত হয় অ্যাক্রোবেটিক প্রদর্শনী।

বর্তমানে বাংলাদেশ শিল্পকলা একাডেমির একটি বড়দের দল এবং দুইটি ছোটদের দল বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক আয়োজনে প্রায় তিনশতাধিক অ্যাক্রোবেটিক প্রদর্শনীতে অংশগ্রহণ করেছে।

দর্শক চাহিদার কথা বিবেচনা করে এবং অ্যাক্রোবেটিক শিল্পের বিকাশের লক্ষ্যে দ্বিতীয়বারের মতো দর্শনীর বিনিময়ে এ প্রদর্শনীর আয়োজন করে বাংলাদেশ শিল্পকলা একাডেমি।

পরিবেশনার মধ্যে চিলো ক্যাপ ড্যান্স, চয়েন থায়ান, নেক আয়রন বার, রিং ড্যান্স, ল্যাডার ব্যালেন্স, দিয়াবো (লাটিম), হ্যান্ড স্কিল, রোলার ব্যালেন্স, রোপ রাউন্ড, এরিয়েল হুপ, এক চাকার হাই সাইকেল ব্যালেন্স, চেয়ার সেটিং, পাইপ ব্যালেন্স, টপ টু আমব্রেলা, নুনথু (মার্শাল আর্ট) ব্যারেল ব্যালেন্স, ছোড় দিয়াও, এক চাকার সাইকেল ইত্যাদি পরিবেশনা করা হয়।

বাংলাদেশ সময়: ০৫৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৯

এইচএমএস/

ক্লিক করুন, আরো পড়ুন: চকবাজার ট্র্যাজেডি
অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার
স্বামী-স্ত্রীর ঝগড়া থামাতে গিয়ে সংঘর্ষ, আহত ১১
রোহিঙ্গা সংকট: সম্মিলিত সব ধরনের উদ্যোগ চায় ব্রুনেই
মহাদেবপুরে পাহারাদারের মরদেহ উদ্ধার
আফগানদের বিশ্বকাপ দলে আসগর-হামিদ


নালিতাবাড়ীতে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
ভিটে ছাড়লেন বৃদ্ধ নিরঞ্জন, নেপথ্যে সাত ভূমিদস্যু
নারীর প্রতি সহিংসতার প্রতিবাদে বরিশালে মানববন্ধন
বালি দ্বীপে অগ্ন্যুৎপাত, আটকা পড়েছেন অসংখ্য পর্যটক
রোনালদোকে টপকে গেলেন বেনজেমা