পাঠকের জন্য নতুন বই

ফিচার রিপোর্টার | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বইমেলার নতুন বই-ছবি-বাংলানিউজ

walton

অমর একুশে গ্রন্থমেলা থেকে: দেখতে দেখতে পেরিয়ে গেছে অমর একুশে গ্রন্থমেলার চারটি দিন। পঞ্চমদিন মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) পর্যন্ত মেলায় বিভিন্ন প্রকাশনা এনেছে বিভিন্ন পাঠকদের জন্য নানা বই।

php glass

এবারের বইমেলায় চন্দ্রাবতী একাডেমি এনেছে বেশ কিছু বই। সেগুলোর মধ্য থেকে প্রকাশনীর মো. রোকনুজ্জামান পাঠকদের জন্য অভিমত দেন আনিসুজ্জামানের 'স্মরণ ও বরণ' গ্রন্থটির। এছাড়া মারুফুল ইসলামের 'পুতুলের নাম টিয়ানা' এবং 'সাত জনের সংসার' বই দু’টিও পাঠকদের ভালো লাগবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

নালন্দা প্রকাশনীর প্রকাশক রেদওয়ানুর রহমান জুয়েল অভিমত দেন তানিয়া হাসানের 'মন কাহন' বইটির জন্য। এটিতে বিভিন্ন মনস্তাত্ত্বিক বিষয় তুলে ধরেছেন লেখক। এছাড়া জেসমিন চৌধুরীর 'নীরবতা আমার নতুন লজ্জা',  উমেশ চন্দ্র ভট্টাচার্যের 'ভারত দর্শনসার' এবং প্রবাস জীবন চৌধুরীর 'ঈশ্বরের সন্ধানে' বইটিও পাঠকদের জন্য বেশ ভালো মানের বলে তিনি বাংলানিউজকে জানান।

বাংলা প্রকাশের সিনিয়র এক্সিকিউটিভ মোহাম্মদ নুরুন্নবী পাঠকদের জন্য পছন্দ করে দেন মোহাম্মদ নুরুল হুদার প্রবন্ধ গ্রন্থ 'নজরুলের শ্রেষ্ঠত্ব', নির্মলেন্দু গুণের 'গদ্য সমগ্র ৩' এবং অমিত গোস্বামীর 'হুমায়ুন'।

অনিন্দ্য প্রকাশের নাহিদা আক্তার পাঠকদের জন্য পছন্দ করেন রেদোয়ান মাসুদের উপন্যাস 'অপেক্ষা', মোশতাক আহমেদের সায়েন্স ফিকশন 'গামা' এবং প্যারাসাইকোলজিক গ্রন্থ 'স্বপ্নস্বর্গ'।

বাংল্দেশ সময়: ১৮০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০১৯
এইচএমএস/আরআর

ক্লিক করুন, আরো পড়ুন: বইমেলা
মেট্রোপলিটন চেম্বারের সভাপতি পদে খলিলুর পুনর্নির্বাচিত
আদালত স্থানান্তরের বৈধতা নিয়ে খালেদার রিট
ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুল অ্যান্ড কলেজে নিয়োগ
রাজশাহীর দুর্গাপুরে দুই রোহিঙ্গা নারী আটক
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১


লাইসেন্স চেক করতে গিয়ে মিললো ফেনসিডিল   
মেগামার্টের শাড়িতে হয়ে উঠুন সম্পূর্ণা
বরিশালে এসডিজি বাস্তবায়ন বিষয়ক কর্মশালা
রাজশাহীতে নতুন জায়গায় হবে কারা প্রশিক্ষণ একাডেমি
‘জনগণের পাশে থাকার জন্য রাজনীতি করি’