ঢাকা, রবিবার, ১২ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮ সফর ১৪৪২

আরব-আমিরাত

আমিরাতে সংহতি সাহিত্য পরিষদের অভিষেক অনুষ্ঠিত

আমিরাত করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৬
আমিরাতে সংহতি সাহিত্য পরিষদের অভিষেক অনুষ্ঠিত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দুবাই: সংযুক্ত আরব আমিরাত সংহতি সাহিত্য পরিষদের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার (১৪ জুলাই) রাত ৮টা থেকে দুবাই কেজিএন রেস্টুরেন্ট হলরুমে অভিষেক অনুষ্ঠান হয়।

এতে সভাপতিত্ব করেন পরিষদের সভাপতি ও দুবাই ইন্ডিয়ান হাই স্কুলের শিক্ষিকা, কলামিস্ট মোস্তাকা মৌলা।

সাধারণ সম্পাদক ছড়াকার লুৎফুর রহমান ও মাহনুর রওশন মুমুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংহতি সাহিত্য পরিষদ যুক্তরাজ্য কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কবি আনোয়ারুল ইসলাম অভি।

বিশেষ অতিথি ছিলেন এনারবি ব্যাংকের পরিচালক আব্দুল করিম, কমিউনিটি নেতা প্রফেসর আব্দুস সবুর, প্রবাসী সাংবাদিক সমিতির সাবেক সভাপতি ও এন টিভির আমিরাত প্রতিনিধি শিবলি আল সাদিক, সাংবাদিক ও নাট্যকর্মী সৈয়দ খোরশেদ আলম, প্রবাসী সাংবাদিক সমিতির সিনিয়র যুগ্ম সম্পাদক ও বাংলানিউজটোয়েন্টিফোর.কমের আমিরাত করেসপন্ডেন্ট মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন ও কবি-নাট্যকর্মী সৈয়দা বিদা।

আরও উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধার সন্তান, ব্লগার আফজাল সাদেকিন, আবৃত্তিকার ও কণ্ঠশিল্পী সঞ্জয় ঘোষ, সাংস্কৃতিকর্মী ও মুক্তিযুদ্ধার সন্তান তুষার মুহিব, সাংস্কৃতিসেবী মাসুক আহমদ রুমেল, সাহিত্যকর্মী ও মুক্তিযুদ্ধার সন্তান জাবেদ আহমদ, সাহিত্যকর্মী শাহনী রওশন শিমু, সাহিত্যাসেবী শেহাবুল আম্বিয়া, শফিকুল ইসলাম, নাসির যশি, কবি নাজিম মাহমুদসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৬
এএটি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa