মকরের অর্থকষ্ট, সিংহ ক্ষুদ্র ব্যবসায়ীর দুশ্চিন্তা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আজকের রাশিফল

আজ ৬ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ, ২০ জুন ২০১৮ ইং এবং ৪ শাওয়াল ১৪৩৯ হিজরি রোজ বুধবার, তিথি : শুক্ল সপ্তমী, নক্ষত্র : উত্তরফাল্গুনী। সূর্যোদয় ৫:১৩ ও সূর্যাস্ত ৬:৪৯। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশির জাতক/জাতিকা। জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী।

প্রকৃতিগতভাবে আপনি: আত্মবিশ্বাসী মনে হলেও এদের মন অতি সহজেই আহত হয়। এদের মধ্যে অনেক সময় দ্বিধাদ্বন্দ্ব কাজ করে। যে কোন পেশায় লেগে থাকলে এরা যশ খ্যাতির অধিকারী হতে পারে। এরা স্নেহপ্রবণ কিন্তু এর বহিঃপ্রকাশ না থাকায় অনেকেই এদের ভুল বুঝতে পারে। ঘর-সংসারের প্রতি এদের ভালোবাসা ও আন্তরিকতা যথেষ্ট।

.. মেষ: ২১ মার্চ - ২০ এপ্রিল
কম্পিউটার ও ইলেকট্রনিক্সে জড়িত ব্যক্তিদের সম্ভাবনা উজ্জ্বল। পারিবারিক ক্ষেত্রে উদ্বেগ কাটায় মানসিক শান্তি পাবেন। আধ্যাত্মিক কার্যকলাপে অগ্রগতি হবে।

.. বৃষ: ২১ এপ্রিল - ২০ মে
পারিবারিক ক্ষেত্রে বিভিন্ন দিক থেকে কিছু অসুবিধার সম্মুখীন হতে পারেন। সাংসারিক ব্যয় বৃদ্ধির ফলে চিন্তা বাড়বে। বিবাহিত কোনো কন্যার জন্য দুর্ভাবনায় পড়তে পারেন।

... মিথুন: ২১ মে - ২০ জুন
উদর সংক্রান্ত পীড়ায় কষ্ট পেতে পারেন। ছাত্র-ছাত্রীদের শিক্ষার ব্যাপারে শুভ যোগাযোগ হতে পারে। ব্যবসা সংক্রান্ত ব্যাপারে চিন্তায় থাকবেন।

... কর্কট: ২১ জুন - ২০ জুলাই
বিরোধীদের সম্পর্কে সতর্ক থাকবেন। যুবকদের অর্থ উপার্জনের সুযোগ আসতে পারে। বিবাহিতদের দাম্পত্য জীবনে অশান্তি দেখা দিতে পারে।

... সিংহ: ২১ জুলাই - ২১ আগস্ট
আর্থিক সমস্যা ধীরে ধীরে সমাধান হওয়ার আশা। শরীরের দিকে বিশেষ নজর দিন। ক্ষুদ্র ব্যবসায়ী বা দোকানিদের দুশ্চিন্তা দেখা দেবে। চিকিৎসক ও প্রযুক্তিবিদদের সময়টা অনুকূল।
 
.. কন্যা: ২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর
চাকরিক্ষেত্রে সুনাম ও কাজকর্মে সাফল্য পাবেন। আপনাকে প্রতিষ্ঠিত হতে সাহায্য করবে। পৈত্রিক ব্যবসায় কোনো সমস্যা দেখা দিতে পারে।

.. তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর
কোনো সম্ভ্রান্ত নারীর সহায়তা পেতে পারেন। বেসরকারি প্রতিষ্ঠানে চাকরিতে উন্নতির যোগ আছে। দৈনন্দিন কাজকর্মের ব্যাপারে বিশেষ অগ্রগতি হবে।

... বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর
নতুন কোনো উদ্যোগের পরিকল্পনা করতে পারেন। কর্মব্যস্ততার জন্য পারিবারের সঙ্গে কাটানোর সময় হবে না। সামাজিক কাজে ব্যস্ত থাকবেন।

... ধনু: ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর
ঘনিষ্ঠ কারও দ্বারা অশান্তি দেখা দিতে পারে। মানসিকভাবে বিব্রত হতে পারেন। কাজকর্মে ভুল-ত্রুটির সম্ভাবনা আছে। নিঃসঙ্গতা ভালো লাগবে।

... মকর: ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি
পাওনা অর্থ ফেরত পেতে অসুবিধায় পড়বেন। রক্তজনিত কোনো রোগ দেখা দিতে পারে। চোখের সমস্যায় ভুগবেন। অর্থকষ্ট হতে পারে। নিজের যোগ্যতা বা প্রতিভার পুরস্কার পাবেন।

... কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি
আপনার হিতৈষীজনকে ভুল বোঝা থেকে সতর্ক থাকবেন। জাতিকাদের চাকরিক্ষেত্রে শুভ ঈঙ্গিত রয়েছে। সুনাম বাড়বে। যাত্রা শুভ। উচ্চ-শিক্ষারক্ষেত্রে বিষয় নির্বাচনে অসুবিধা দেখা দিতে পারে।

... মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ
কোনো শিক্ষকের সহায়তায় উপকার পেতে পারেন। নিজের দোষে বা অবহেলায় কোন সুযোগ নষ্ট করা সম্পর্কে সতর্ক থাকবেন। আশা পূর্ণ হতে পারে। শারীরিক কল্যাণ হবে।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুন ২০, ২০১৮
এএ

কাস্টমস-ভ্যাটে দুর্নীতির যে ১৯ উৎস করলো দুদক
ময়মনসিংহে এক মায়ের গর্ভে ৪ নবজাতকের জন্ম
কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
দেশের মানুষ নির্বাচনমুখী হয়ে উঠেছে: নাসিম  
ন্যায্যমূল্য নেই, আউশ নিয়ে বিপাকে কৃষক
সুইজারল্যান্ডের কাছে পাত্তাই পেলো না বেলজিয়াম
অছাত্ররাও মালয়েশিয়াতে আসছেন স্টুডেন্ট ভিসায় 
বিশ্বকাপে হারের মধুর প্রতিশোধ নিলো ইংল্যান্ড
বরিশালে জাটকাসহ আটক ২ ব্যক্তিকে জেল-জরিমানা
বরিশালে ৬ষ্ঠ দিন পর্যন্ত সাড়ে ৫ কোটি টাকার কর আদায়