কর্মক্ষেত্রে মর্যাদা কুম্ভের, মেষের অর্থপ্রাপ্তি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আজকের রাশিফল

আজ ২৫ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ, ৮ জুন ২০১৮ ইং এবং ২২ রমজান ১৪৩৯ হিজরি রোজ শুক্রবার, তিথি : কৃষ্ণ নবমী, নক্ষত্র : উত্তরভাদ্রপদ। সূর্যোদয় ৫:১২ ও সূর্যাস্ত ৬:৪৫। পাশ্চাত্য জ্যোতিষশাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশির জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী

প্রকৃতিগতভাবে আপনি: অস্থিরমনা ও নরম গরম ভাবযুক্ত। এদের মনের মধ্যে দ্বিবিধ ভাব বেশি থাকে, একই সঙ্গে কাউকে ভালোবাসে আবার ঘৃণা করে। কখনও বিশ্বাস করে আবার কখনও সন্দেহ করে। কখনও কৃপণ, কখনও ব্যয়বহুল, কখনও কুটিল, কখনও সরল, প্রয়োজনের চেয়ে বেশি ভাবুকতা এদের বৈশিষ্ট্য।  

মেষমেষ: ২১ মার্চ - ২০ এপ্রিল
কোনো সুসংবাদ পেতে পারেন। সাংবাদিকদের নিরপেক্ষ থাকাই বাঞ্ছনীয়। কোনো সূত্র থেকে অর্থপ্রাপ্তি ঘটতে পারে। আয় বাড়বে। সর্বদিকে কল্যাণ হবে।

বৃষবৃষ: ২১ এপ্রিল - ২০ মে
কোনো সংবাদে বিচলিত হতে পারেন। জনসেবামূলক কাজে প্রশংসা পাবেন। প্রকাশক ও পুস্তক বিক্রেতাদের কোনো সমস্যা আসতে পারে। কৌশলী হন। 

মিথুনমিথুন: ২১ মে - ২০ জুন
তীর্থ ভ্রমণের সুযোগ পাবেন। যানবাহনে চলাচল করা সাবধান হবেন। হঠাৎ অপ্রত্যাশিত ঘটনা ঘটতে পারে। পরিবারের প্রতি উদাসীন হওয়ার ফলে অশান্তি। 

কর্কটকর্কট: ২১ জুন - ২০ জুলাই
পরিবারের কারও অসুখ হলে গোঁড়াতেই সতর্ক থাকুন। ব্যবসায় সফল হবেন। সরকারি কোনো কাজ সুষ্ঠুভাবে পালন করে সুনাম পাবেন। আর্থিক কোনো পরিকল্পনা সার্থক হবে। 

সিংহসিংহ: ২১ জুলাই - ২১ আগস্ট
স্ত্রীর সহযোগিতা পাবেন। পাওনা অর্থ হাতে এলেও সঞ্চয় হবে না। রাজনৈতিক কাজে দায়িত্ব বাড়বে। প্রেম-প্রীতির ক্ষেত্রে বিশ্বাসহানি ঘটতে পারে।

কন্যাকন্যা: ২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর
অর্থচিন্তা থাকলেও অসুবিধা হবে না। ব্যবসায় প্রতিযোগিতার সম্মুখীন হতে হবে। চাকরিক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে মনোমালিন্য হতে পারে। মন-মেজাজ বিক্ষিপ্ত থাকবে। 

তুলাতুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর
ধৈর্যহারা হলে কাজের ক্ষতি করবেন। শুভ ফল। চাকরিক্ষেত্রে বিতৃষ্ণা আসতে পারে। নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। মাথা ঠাণ্ডা রেখে সব কাজ করবেন।

বৃশ্চিকবৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর
ভ্রমণে আনন্দ পাবেন। ব্যবসায় নতুন কোনো যোগাযোগ হবে। আর্থিক চিন্তা থাকলেও অসুবিধা হবে না। কোনো বন্ধুর দ্বারা উপকৃত হবে। দন্তরোগে কষ্ট পেতে পারেন। 

...ধনু: ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর
সার্বিক কল্যাণ হবে। প্রেম শুভ। আপনার মনোবল চাঙা হবে। পেশাগত কাজে সফলতা পাবেন। পুরনো কোনো সমস্যার সমাধান হতে পারে। দাম্পত্য ও পারিবারিক ক্ষেত্রে মানিয়ে চলতে হবে। 

..মকর: ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি
সামাজিক ও জনসংযোগমূলক কাজে ব্যয় বাড়তে পারে। নতুন কোনো ঝামেলায় জড়াতে পারেন। বিদেশের সূত্র থেকে লাভবান হওয়ার সম্ভাবনা। সৃজনশীল ও গবেষণামূলক কাজে সফলতা পাবেন। 

..কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি
সন্তানের বিষয় দুশ্চিন্তার কারণ হবে, চাকরি প্রার্থীদের চাকরি সংক্রান্ত যোগাযোগ শুভ। কর্মক্ষেত্রে আপনার মর্যাদা বাড়বে। আর্থিক চাপে থাকতে পারেন।

..মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ
আপনার কর্মব্যস্ততা বাড়বে। পেশাগত কাজে সফলতা পাবেন। শিক্ষার্থীদের সময়টা ভালো যাবে। আর্থিক লেনদেনের ক্ষেত্রে সতর্ক হতে হবে। প্রিয়জন কারও সঙ্গে বিরোধ হতে পারে। 

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুন ০৮, ২০১৮
এএ

কাস্টমস-ভ্যাটে দুর্নীতির যে ১৯ উৎস করলো দুদক
ময়মনসিংহে এক মায়ের গর্ভে ৪ নবজাতকের জন্ম
কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
দেশের মানুষ নির্বাচনমুখী হয়ে উঠেছে: নাসিম  
ন্যায্যমূল্য নেই, আউশ নিয়ে বিপাকে কৃষক
সুইজারল্যান্ডের কাছে পাত্তাই পেলো না বেলজিয়াম
অছাত্ররাও মালয়েশিয়াতে আসছেন স্টুডেন্ট ভিসায় 
বিশ্বকাপে হারের মধুর প্রতিশোধ নিলো ইংল্যান্ড
বরিশালে জাটকাসহ আটক ২ ব্যক্তিকে জেল-জরিমানা
বরিশালে ৬ষ্ঠ দিন পর্যন্ত সাড়ে ৫ কোটি টাকার কর আদায়