মকরের চাকরিতে পদোন্নতি, মিথুনের অর্থ সঞ্চয়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশিফল

আজ ২৩ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ, ৬ জুন ২০১৮ ইং এবং ২০ রমজান ১৪৩৯ হিজরি রোজ বুধবার, তিথি : কৃষ্ণ সপ্তমী, নক্ষত্র : শতভিষা । সূর্যোদয় ৫:১২ ও সূর্যাস্ত ৬:৪৪। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশির জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী।

প্রকৃতিগত ভাবে আপনি: অস্থিরমনা ও নরম গরম ভাব যুক্ত।  এদের মনের মধ্যে দ্বিবিধ ভাব বেশি থাকে, একই সঙ্গে কাউকে ভালোবাসে আবার ঘৃণা করে। কখনও বিশ্বাস করে আবার কখনও সন্দেহ করে। কখনও কৃপণ, কখনও ব্যয়বহুল, কখনও কুটিল, কখনও সরল, প্রয়োজনের চেয়ে বেশি ভাবুকতা এদের বৈশিষ্ট্য।  

মেষমেষ: ২১ মার্চ - ২০ এপ্রিল
কোনো প্রতিষ্ঠানের প্রতিনিধি হিসেবে কাজ করে যোগ্যতা দেখাতে সক্ষম হবেন। আপনার সঙ্গে অনেকের বন্ধুত্ব হবে। শরীর-স্বাস্থ্য ভালোই থাকবে। কোনো নারীর প্রতি আসক্তি বাড়বে।

বৃষবৃষ: ২১ এপ্রিল - ২০ মে
রাজনীতির ক্ষেত্রে সুনাম-খ্যাতি পুনরুদ্ধার হবে। অংশীদারি ব্যবসায় কোনো সমস্যা আসতে পারে। বিপরীত লিঙ্গের দ্বারা ক্ষতির সম্ভাবনা। অংশীদারি সম্পত্তি নিয়ে কোনো মামলা হতে পারে।

মিথুনমিথুন: ২১ মে - ২০ জুন

কোনো চুক্তির আগে সব দিক বিবেচনা করে নেবেন। সাংসারিক সমস্যার সমাধান হবে। অর্থ সঞ্চয় হবে। ন্যায্য পাওনা থেকে বঞ্চিত হতে পারেন। 

কর্কটকর্কট: ২১ জুন - ২০ জুলাই
আর্থিক অপচয় বা দ্রব্য ক্ষতি হওয়া আশঙ্কা। চাকরিক্ষেত্রে বিশেষ সুবিধা পেতে পারেন। আয় বাড়বে। শিক্ষার্থীরা উচ্চশিক্ষার সুযোগ পেতে পারেন।

সিংহসিংহ: ২১ জুলাই - ২১ আগস্ট
বিশেষ কোনো অনুষ্ঠানে ব্যস্ত থাকতে হতে পারে। আপনার প্রতি অনেকে ঈর্ষান্বিত হবে। কাজ-কর্মে উৎসাহ-উদ্দীপনা বাড়বে। ঘনিষ্ঠ কারও অসুস্থতার জন্য কয়েদিন দুশ্চিন্তায় কাটবে।

কন্যাকন্যা: ২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর
বেকারদের চাকরির ব্যাপারে আশার আলো দেখা দেবে। ক্রীড়াবিদদের সময়টা অনুকূল নয়। ক্রীড়া প্রতিযোগিতায় সফলতা আসবে। নতুন কোনো কাজের সমাদর লাভ করবেন।

তুলাতুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর
কোনো দায়িত্ব নেওয়ার ব্যাপারে সতর্ক থাকবেন। ব্যবসায় উন্নতির লক্ষণ আছে। কোনো সমস্যার সমাধান হবে। সন্তানের ব্যাপারে গর্বিত হতে পারেন।

বৃশ্চিকবৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর
গৃহের মূল্যবান কোনো দ্রব্যের ক্ষতির সম্ভাবনা। দাম্পত্যকলহ দূর হবে। প্রিয়জনদের সঙ্গে কয়েকদিনের জন্য বেড়াতে যেতে পারেন। মূত্রজনিত রোগের সমস্যা বাড়তে পারে।

...ধনু: ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর

গুরুজনদের দৈহিক অমঙ্গলের আশঙ্কা। উত্তেজিত হয়ে নিজের ক্ষতি করবেন না। বিয়ের যোগাযোগ হবে। সম্পত্তির ব্যাপারে দুশ্চিন্তা বাড়বে।

..মকর: ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি
দাম্পত্য জীবনে কোনো সমস্যা দেখা দিতে পারে। আপনার নম্র ব্যবহারে অনেকের সাহায্য পাবেন। চাকরিক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা। বিবাহিতদের সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের সম্ভাবনা।

..কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি
অন্ধবিশ্বাসে কোনো কিছু মেনে নেবেন না, ক্ষতি হতে পারে। কারও সঙ্গে সম্পর্কের অবনতি ঘটবে। ক্ষেত্র বিশেষে পুরনো ঋণ পরিশোধ করতে পারেন।

..মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ
কোনো কারণে মানসিক উদ্বেগ বাড়বে। কোনো গোপন তথ্য প্রকাশ হয়ে যেতে পারে। আপনার মধ্যে একটা অসংযমী ভাব প্রকাশ পাবে। ধৈর্য ধরুন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুন ০৬, ২০১৮
এএ

কাস্টমস-ভ্যাটে দুর্নীতির যে ১৯ উৎস চিহ্নিত করলো দুদক
ময়মনসিংহে এক মায়ের গর্ভে ৪ নবজাতকের জন্ম
কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
দেশের মানুষ নির্বাচনমুখী হয়ে উঠেছে: নাসিম  
ন্যায্যমূল্য নেই, আউশ নিয়ে বিপাকে কৃষক
সুইজারল্যান্ডের কাছে পাত্তাই পেলো না বেলজিয়াম
অছাত্ররাও মালয়েশিয়াতে আসছেন স্টুডেন্ট ভিসায় 
বিশ্বকাপে হারের মধুর প্রতিশোধ নিলো ইংল্যান্ড
বরিশালে জাটকাসহ আটক ২ ব্যক্তিকে জেল-জরিমানা
বরিশালে ৬ষ্ঠ দিন পর্যন্ত সাড়ে ৫ কোটি টাকার কর আদায়