বৃশ্চিকের গুপ্ত শত্রুতা, কর্কটের রাশিচক্রে যশ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ০৫/০৫/২০১৮

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
বিশ্বাসভাজন মানুষদের সঙ্গে দেখা হতে পারে। দাম্পত্য জীবন নিয়ে একটু সতর্ক থাকুন। গৃহ পরিবর্তনের ফলে সমস্যা।  প্রভাবশালী কোনো ব্যক্তির সঙ্গে তর্ক-বিতর্কে জড়িয়ে পড়তে পারেন।

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
রাশিচক্রে শুভ গ্রহের অবস্থানজনিত সুফল পাবেন। কর্মক্ষেত্রে আলোচনার সময় যথেষ্ট সতর্ক থাকুন। পারিবারিক সুখবর পাওয়ার সম্ভাবনা। সম্পত্তির বিষয় নিয়ে বিশেষ আলোচনা।

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
কাজে সাময়িক সমস্যা আসতে পারে। আজকের দিনে সমস্যা মানিয়ে চলতে হবে। সুযোগ বুঝে অধিকার আদায়ের চেষ্টা করতে পারেন। প্রেমযোগ ক্ষীণ।

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
রাশিচক্রে যশ লাভে সমস্যা দেখা যাচ্ছে। গুণীজনদের মধ্যে জায়গা করে নিতে পারবেন। প্রেমযোগ বাধা। কারও কথা শুনে সিদ্ধান্ত না নেওয়াই শ্রেয়। অর্থনৈতিক সঞ্চয়।

সিংহসিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)
বাধাদান সম্পত্তি লাভের প্রক্রিয়া বিলম্বিত করতে পারে। পরিবারের বয়স্ক মানুষদের সহায়তায় জটিল পরিস্থিতি থেকে মুক্তি পাবেন। যোগ্যতার প্রমাণ দিতে সক্ষম হবেন। শারীরিক সমস্যা দেখা দিতে পারে। প্রেমযোগ শুভ।

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 
কর্মক্ষেত্রে ব্যক্তিগত সাফল্য আসতে পারে। আর্থিক দিক থেকে দিনটি শুভ। পরিবারের বয়স্ক মানুষদের আপনার উপর বিশ্বাস ও আস্থা বাড়বে। বিচার-বিবেচনা করে প্রেমের ক্ষেত্রে সিদ্ধান্ত নিন। বুদ্ধিভ্রমে আর্থিক ক্ষতি।

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 
দাম্পত্য জীবনে গোপনীয়তা সমস্যা ডেকে আনতে পারে। প্রেমের ক্ষেত্রেও কিছু গোপনীয় সমস্যা থাকবে। দুপুরের দিকে নতুন যোগাযোগ আসতে পারে। কনিষ্ঠদের কথা শুনে সুফল লাভ করতে পারেন। সুনাম লাভ।

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
গুপ্ত শত্রুতার কারণে মানসিক আঘাত। দুপুরের দিকে জটিলতা বাড়তে পারে। প্রেমের সম্পর্কে ভুল বোঝাবুঝি। অপ্রত্যাশিতভাবে সম্মান ফেরত পাবেন। ভ্রমণের যোগ আছে।

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
পরিবারে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। প্রেমের ক্ষেত্রেও একই সম্ভাবনা আছে। পরিবারের অভিভাবকদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। আত্মবিশ্বাসের দ্বারা জটিল কাজ সমাধান করে সুনাম পাবেন। সন্তানের শিক্ষা নিয়ে ব্যস্ত থাকবেন।

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 
আজকের দিনে সতর্ক হয়ে পথে চলাফেরা করুন। আঘাতের যোগ। আত্মীয়দের থেকে প্রয়োজনীয় গোপন খবর পেতে পারেন। ব্যয়ের যোগ আছে। প্রেমযোগ শুভ।

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 
লগ্নপতি গ্রহে অবস্থান করছে। পুরনো সমস্যার ফলে প্রেমের ক্ষেত্রে বাধা। দুপুরের পর থেকে দিনটি মোটের উপর শুভ। কোনো প্রভাবশালী ব্যক্তির সঙ্গে যোগাযোগ হতে পারে। পরিবারের সঙ্গে সমঝোতা করে চলতে হবে।

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
প্রেমের বিষয় নিয়ে পরিবারে বিবাদের উৎপত্তি হতে পারে। বিশ্বস্ত ব্যক্তির দিক থেকে আশাভঙ্গ। অর্থ সমস্যায় পড়লেও কাটিয়ে উঠবেন। সন্তানকে নিয়ে চিন্তা বাড়তে পারে।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, মে ০৫, ২০১৮
এএ

কাস্টমস-ভ্যাটে দুর্নীতির যে ১৯ উৎস চিহ্নিত করলো দুদক
ময়মনসিংহে এক মায়ের গর্ভে ৪ নবজাতকের জন্ম
কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
দেশের মানুষ নির্বাচনমুখী হয়ে উঠেছে: নাসিম  
ন্যায্যমূল্য নেই, আউশ নিয়ে বিপাকে কৃষক
সুইজারল্যান্ডের কাছে পাত্তাই পেলো না বেলজিয়াম
অছাত্ররাও মালয়েশিয়াতে আসছেন স্টুডেন্ট ভিসায় 
বিশ্বকাপে হারের মধুর প্রতিশোধ নিলো ইংল্যান্ড
বরিশালে জাটকাসহ আটক ২ ব্যক্তিকে জেল-জরিমানা
বরিশালে ৬ষ্ঠ দিন পর্যন্ত সাড়ে ৫ কোটি টাকার কর আদায়