সৃজনশীলতা দেখা দিতে পারে মিথুনের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

আজ কেমন যাবে
তারিখ- ২৩/০৪/২০১৮

মেষমেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)  
কাজের পরিকল্পনাতে বাধা পড়তে পারে। অসাধু লোকের সঙ্গে ক্ষতির যোগ আসতে পারে। প্রতিবেশীর উস্কানিতে বাড়িতে বিবাদ হতে পারে। ব্যবসার জন্য নতুন কোনো আলোচনা শুরু হতে পারে। প্রেম যোগ শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৪১
বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
আত্মীয়ের সঙ্গে বিবাদ বাড়তে পারে। কোনো যন্ত্রণা বৃদ্ধি পাবে। সামাজিক কোনো কাজের জন্য খরচ বাড়তে পারে। শিক্ষকদের কাজের চাপ বাড়তে পারে। ব্যবসার দিকে বাড়তি আয় হবে। প্রেম যোগে মিশ্র ফল লাভ হবে।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩৪
মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
অসাধু পথে আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। নতুন কোনো কাজের চেষ্টা করতে হতে পারে। কর্মসূত্রে দূরে যেতে হতে পারে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে বিবাদের জন্য মানসিক চাপ বাড়বে।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১৯
কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
গঠনমূলক কোনো কাজের জন্য উন্নতি হবে। ব্যবসার স্থানে বিবাদ নিয়ে সংশয় হতে পারে। শত্রুর মোকাবিলা করতে গিয়ে কোনো আঘাত লাগতে পারে। পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার আলোচনা শুরু হবে। প্রেম যোগ শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ২৬
সিংহসিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
সম্পত্তির ব্যাপারে কোনো খরচ বাড়তে পারে। কাজের দিকে চেষ্টা বাড়তে পারে। কাজের জন্য ভ্রমণ বাড়তে পারে। বাতের ব্যথায় কষ্ট বৃদ্ধি পাবে। মায়ের শরীর নিয়ে চিন্তা বাড়বে। প্রেম যোগ শুভ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৬ 
কন্যাকন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)  
কর্মস্থানে মতবিরোধ হতে পারে। কেউ হিংসা মনোভাব নিতে পারে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে কোনো ভ্রমণের পরিকল্পনা হতে পারে। বাবার জন্য কোনো ডাক্তারের খরচ বাড়তে পারে। 

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬৬
তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) 
ব্যবসার ব্যাপারে অনুকূল পরিবেশ পাবেন। প্রেমের ক্ষেত্রে সামান্য বিবাদ অনেক দূর যেতে পারে। চাকরির স্থানে কোনোও সহকর্মীর জন্য অপমানিত হতে পারেন। আইনি কোনো কাজের জন্য খরচ হতে পারে। যাত্রা যোগ শুভ।

শুভ রং:  হলুদ, শুভ সংখ্যা: ৯২ 
বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর-২২ নভেম্বর) 
আয় ও সম্মান বৃদ্ধি হওয়ার যোগ আছে। জটিল কোনো সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। পরিবারের কোনো অশান্তি থেকে মনে কষ্ট বাড়বে। খেলাধুলার জন্য সুনাম বাড়তে পারে। শুভ দিক পশ্চিম। প্রেম যোগ মিশ্র।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১৬
ধনুধনু: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) 
ব্যবসার দিকে আয় বাড়তে পারে। সঞ্চয় নিয়ে কোনো আলোচনা হতে পারে। সন্তানের জন্য অর্থ ক্ষতি হতে পারে। বাড়ির সবাই মিলে দূরে ভ্রমণ হতে পারে। পেটের কোনো সমস্যা বৃদ্ধি পেতে পারে। ভ্রমণের যোগ আছে। প্রেম যোগ শুভ।

শুভ রং : লাল,  শুভ সংখ্যা : ৯৬
মকরমকর: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)  
পরিচিত লোকের কূটিলতার জন্য ব্যবসার ক্ষতি হতে পারে, দুপুরের পরে শরীর নিয়ে কষ্ট বৃদ্ধি পাবে। বাড়তি কোনো খরচের জন্য মাথা গরম হওয়ার যোগ আছে।যাত্রা যোগ শুভ। প্রেম যোগ মিশ্র।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ৩৫
কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)  
বন্ধুর বাড়িতে কোনো আলোচনা শুরু হতে পারে। প্রেমের ব্যাপারে কোনো দুঃখ বোধ হতে পারে। বেশি লাভ করার চেষ্টা থেকে ক্ষতি হতে পারে। আর্থিক যোগ শুভ।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৯১
মীনমীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) 
সকালের দিকে কোনো কাজের ক্ষতি হতে পারে। কেউ মিথ্যা কথা বলার জন্য মাথা গরম হতে পারে। জনহিতকর কাজে সুনাম হতে পারে। দাঁতের যন্ত্রণা নিয়ে কষ্ট বৃদ্ধি পেতে পারে। প্রেম যোগ মিশ্র।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ২

বাংলাদেশ সময়: ০০২৮ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৮
জেডএস

কাস্টমস-ভ্যাটে দুর্নীতির যে ১৯ উৎস করলো দুদক
ময়মনসিংহে এক মায়ের গর্ভে ৪ নবজাতকের জন্ম
কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
দেশের মানুষ নির্বাচনমুখী হয়ে উঠেছে: নাসিম  
ন্যায্যমূল্য নেই, আউশ নিয়ে বিপাকে কৃষক
সুইজারল্যান্ডের কাছে পাত্তাই পেলো না বেলজিয়াম
অছাত্ররাও মালয়েশিয়াতে আসছেন স্টুডেন্ট ভিসায় 
বিশ্বকাপে হারের মধুর প্রতিশোধ নিলো ইংল্যান্ড
বরিশালে জাটকাসহ আটক ২ ব্যক্তিকে জেল-জরিমানা
বরিশালে ৬ষ্ঠ দিন পর্যন্ত সাড়ে ৫ কোটি টাকার কর আদায়