প্রেমে ধীরে এগোন মীন, বৃষের ভালো সময়

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ২৭/০১/২০১৮

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
আলস্য ও সিদ্ধান্তহীনতার জন্য কোনো কাজ সময়ে শেষ করতে পারবেন না। প্রেম নিয়ে মানসিক অবস্থা আজ ভালো থাকবে না। দুশ্চিন্তা ক্লান্ত করে তুলবে। ঊর্ধ্বতনদের সঙ্গে কাজ করার সময় বিশেষ সাবধানতা অবলম্বন করতে হবে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
সম্ভবত সব কাজ অনায়াসে সেরে ফেলবেন। এটি আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে ও সারাদিন হাসিখুশি থাকবেন। দক্ষতা ঊর্ধ্বতনদের খুশি করবে এবং পদোন্নতি দেওয়ার জন্য তাদের উদ্বুদ্ধ করতে পারে। মনের মানুষের সঙ্গে ভালো সময় কাটাবেন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
অনেকদিন দেখা হয়নি এমন বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। দিনটি ব্যবসা ও সামাজিকতা বিষয়ের জন্যই ভালো। যদি কিছু খুঁজছেন তাহলে আজ তার খোঁজ পেতে পারেন। অসাধারণ স্থানে ভ্রমণের সম্ভাবনা।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
তীব্র বিবাদের সম্ভাবনা। মানসিক তিক্ততা। নিজের সঙ্গে কিছুটা সময় কাটান। ভুলগুলো শোধরানোর চেষ্টা করুন। রাগ নিয়ন্ত্রণে রাখুন। ভ্রমণের পরিকল্পনা থাকলে তা বাতিল করুন। প্রেমযোগ বিঘ্ন।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
জীবনে শুভ কিছু ঘটায় মনে হতে পারে এক অন্য জগতে বাস করছেন। প্রিয়জনদের সঙ্গে ভালো সময় কাটানোর সম্ভাবনা। কোনো সুখবরের প্রত্যাশা করতে পারেন, যেটি শুনে আনন্দে লাফিয়ে উঠবেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
নানা বাধা আজ বিলম্বিত করে দিতে পারে। নতুন ও গুরুত্বপূর্ণ কোনো প্রকল্প হাতে নেবেন না। সিদ্ধান্তহীনতায় ভুগতে পারেন। প্রিয়জনের ভুল-ত্রুটিগুলি উপেক্ষা করার চেষ্টা করুন। মনের মানুষের দৃষ্টিভঙ্গিকে বোঝার চেষ্টা করুন। মানসিক চাপ কমাতে সাহায্য করুন।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 
মোটের উপর দিনটি মিশ্রভাবে কাটবে। কাজের জায়গায় সহকারীদের কাছ থেকে কোনোরকম সাহায্য আশা করবেন না। অবসর সময় কাটানোর জন্য ভ্রমণের সম্ভাবনা। প্রেম নিয়ে সমস্যায় ক্লান্ত ও বিধ্বস্তবোধ করতে পারেন। আর্থিকযোগ শুভ।
শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ৫১

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
মনের মানুষের সঙ্গে বিবাদের সম্ভাবনা। মানসিক অশান্তি আরও বাড়িয়ে তুলবে। মায়ের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে না। কাজে যত্নবান হোন। কোনোকিছুতে স্বাক্ষর করার আগে কাগজপত্র ভালো করে পড়ে নিন। নক্ষত্রের কোপে গুপ্তশত্রু আজ একটু বেশি সজাগ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
প্রেম সমস্যায় খুব বিরক্ত হতে পারেন। ক্লান্তিকর কাজগুলিকে শত চেষ্টাতেও এড়াতে পারবেন না। আয় অনুযায়ী ব্যয় বেশি। বিতর্কের কারণে রাগও বেড়ে যাওয়ার সম্ভাবনা আছে। আলোচনা এড়িয়ে চলুন। যাত্রার পরিকল্পনাগুলিকে আজ বাতিল করুন।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
গৃহের পরিবেশ বন্ধুত্বপূর্ণ হবে এবং শান্তি বজায় থাকবে। আর্থিকলাভের প্রত্যাশা করতে পারেন। বেশি খরচ করতে হতে পারে তবে সেটি বিফলে যাবে না। স্বাস্থ্য ভালো থাকবে। মেজাজের উপর নিয়ন্ত্রণ রাখুন। কথা বলার সময় সাবধান থাকুন। প্রেমযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৩


কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
পরিবার ও প্রিয়জনদের সঙ্গে খাওয়া-দাওয়া এবং আনন্দ করবেন। একটি ছোট ভ্রমণের সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যায় না। বিদেশে থাকা কোনো প্রিয়জনের সম্পর্কে কোনো খরব আনন্দ আরও বাড়িয়ে দেবে। প্রেমের ক্ষেত্রে শুভযোগ বজায় থাকবে।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)  
বিশেষ মানুষের প্রতি আকৃষ্ট হয়ে পড়বেন। আধ্যাত্মিকতার প্রভাব একটু বেশি থাকবে। কোনো সময়েই নিজেকে অন্যদের থেকে উঁচু ভাবা ঠিক নয়। যাত্রার জন্য সময়টি ভালো নয় তাই যাত্রার পরিকল্পনা স্থগিত রাখুন। প্রেম নিয়ে একটু ধীরে এগোন। 

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১২

বাংলাদেশ সময়: ০১৩৩ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৮
এএ

পোস্টার সাঁটিয়ে নজরকাড়ায় ব্যস্ত মনোনয়ন প্রত্যাশীরা
মেহেরপুরে পুলিশের অভিযানে আটক ১৫ 
৪৬ বছরে মাত্র ১৫ আন্তর্জাতিক রুটে বিমান!
রোহিঙ্গাদের ওপর হামলার জন্য সেনাবাহিনীকে দোষারোপ
সন্তানদের ডিজিটাল যুগের উপযোগী করে গড়ে তুলুন
হবিগঞ্জে ফুটেছে ‘রাতের রাণী’
ম্যালেরিয়া পরিস্থিতিতে স্বাস্থ্যমন্ত্রীর সংবাদ সম্মেলন
হবিগঞ্জ শহরে প্রবাসীর বাড়িতে ডাকাতি, গৃহকত্রী আহত
পার্বত্য মন্ত্রণালয়ের উপদেষ্টা শাহজাহান আর নেই
স্কুলছাত্রকে অপহরণ করে মুক্তিপণ দাবি, গ্রেফতার ২