মিথুনের খরচের যোগ, সুখবর পাবেন কুম্ভ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আজ কেমন যাবে

আজ কেমন যাবে
তারিখ- ২১/০১/২০১৮

..মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
আত্মবিশ্বাস ও শারীরিক অবস্থার বিশেষ উন্নতি হবে। গৃহে শান্তি ও আনন্দ বজায় থাকবে। কথায় ও স্বভাবে নিয়ন্ত্রণ রাখুন এবং আক্রমণাত্মক মানসিকতা পরিত্যাগ করুন। প্রেম নিয়ে পরিচিতদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। 

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

...বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
মনে প্রেমের ভাব বজায় থাকবে। যেকোনো কাজে আজ চূড়ান্ত আত্মবিশ্বাসী ও দায়বদ্ধ থাকবেন। যাত্রার সম্ভাবনা আছে। ভালো খাবার ও সুন্দর পোশাক পাওয়ার সম্ভাবনা। অংশীদারিত্বে বিশেষ লাভ হতে পারে। নতুন গাড়ি কেনার সম্ভাবনা।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

...মিথুন: (২২ মে – ২১ জুন) 
প্রেমে সফলতা পাবেন। অপ্রত্যাশিত খরচের যোগ। খাদ্যের দিকে নজর দিন। ক্রোধ ও নেতিবাচক চিন্তাগুলো নিয়ন্ত্রণ করুন। চাকরির পরিবেশ বন্ধুত্বপূর্ণ হবে। অংশীদারের সঙ্গে মতের অমিল।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

..কর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
প্রেমের প্রচেষ্টা বাধাপ্রাপ্ত হতে পারে। হতোদ্যম ও ক্লান্ত বোধ করবেন। মানসিক অবসাদ এবং দুশ্চিন্তাতেও ভুগতে পারেন। ব্যবসায় ব্যর্থতার প্রবল সম্ভাবনা। কোনো কাজ করার আগে ভালোভাবে পরিকল্পনা করুন। শত্রুর সঙ্গে বাক বিতণ্ডায় জড়াবেন না।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

..সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
কাজের ক্ষেত্রে একটি বন্ধুত্বপূর্ণ প্রতিযোগিতার পরিবেশ থাকবে। ঊর্ধ্বতনরা খুশি হবেন। যে কাজই হাতে নেবেন, সেটিই সাফল্যের সঙ্গে সম্পন্ন হবে। সম্মান ও স্বীকৃতি পাবেন এবং পরিণামে পদোন্নতি বা বেতনবৃদ্ধিও হতে পারে। দাম্পত্য এবং প্রেম পরিবারে আনন্দ আনবে।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২ 

...কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
বিভিন্ন ক্ষেত্র থেকে আসা মুনাফা খুশি করবে। আয় বাড়তে পারে। বন্ধুরা লাভের উৎস হতে পারে। প্রেমের সম্পর্ক বিশেষ আনন্দ দেবে। যারা বিবাহে ইচ্ছুক তারা যোগ্য সঙ্গীকে খুঁজে পেতে পারেন।

শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ১৯

...তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 
শারীরিকভাবে অসুস্থ ও মানসিকভাবে অস্থির বোধ করবেন। প্রিয়জনদের সঙ্গে নীতিগত দিক থেকে কিছু বিরোধ দেখা দিতে পারে। ক্রোধ ও আক্রমণাত্মক মানসিকতা আপনার সময় নষ্ট করতে পারে।
 
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২১

...বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
নতুন প্রকল্প হাতে নেওয়া উচিত, না ছেড়ে দেওয়া উচিত সেই সিদ্ধান্ত সহজেই নিতে পারবেন। গুরুজনরা উপকার করবেন। সামাজিক মান ও যশ অর্জন করবেন। আক্রমণাত্মক মানসিকতা এড়িয়ে চলুন। প্রেমের সিদ্ধান্ত ঠাণ্ডা মাথায় নিন।

শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ১৮

..ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
চোখের সমস্যা ভোগাতে পারে। প্রেম ও দাম্পত্য নিয়ে পারিবারিক পরিবেশ সারাদিন অস্থির থাকতে পারে। পরিবারের সদস্যরা ভুল বুঝতে পারেন এমন পরিস্থিতি এড়িয়ে চলুন। 

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা :  ৩

...মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
একটি ছোটো যাত্রার পরিকল্পনা করতে পারেন। প্রিয়জন অথবা প্রতিবেশীর সঙ্গে হওয়া কোনো ঝগড়া বা বিবাদের ইতিবাচক পরিণতি হবে। ব্যবসা নিয়ে চিন্তাধারায় কিছু সমস্যা থাকতে পারে। প্রেম এবং দাম্পত্যের বিষয়গুলোতে মেজাজ নিয়ন্ত্রণ রাখা দরকার।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

..কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 
সুখবর পেতে পারেন। ছাত্ররা পড়াশোনায় মনোযোগী হবেন। সরকারি কাজে লাভের সম্ভাবনা। দক্ষতার সঙ্গে আর্থিক দিকগুলি সামলাতে পারবেন। সন্তানদের জন্য খরচ হতে পারে। প্রেম ও দাম্পত্য জীবন সুখের।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬

...মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
যাবতীয় পরিশ্রমের পরও ফল নাও পেতে পারেন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা ভোগাতে পারে। যেহেতু কাজ আজ সারাদিন ব্যস্ত রাখবে তাই পরিবারের সঙ্গে বেশি সময় কাটাতে পারবেন না। প্রেম নিয়ে সমস্যা। শিল্পী ও ক্রীড়াবিদদের প্রতিভার প্রদর্শন করার জন্য দিনটি আদর্শ।

শুভ রং : বাদামি,  শুভ সংখ্যা : ১১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
জেডএস

‘জাতীয় ঐক্য বাঙালি জাতিসত্তার বিরুদ্ধে অশনি সংকেত’
‘সিনহার দুর্নীতির মামলা বা দুদককে তদন্ত করতে বলিনি’
ব্রাহ্মণবাড়িয়ায় বজ্রপাতে নিহত ২
বরিশালে ৬শ’ মণ্ডপে চলছে দুর্গাপূজার আয়োজন
শাহজাদ ঝড়ে ভারতকে ২৫৩ রানের টার্গেট আফগানদের
সিআইইউতে বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের সেমিনার 
৪ হাজার অটোরিকশা রেজিস্ট্রেশনের অনুমতি চান নাছির
সব দল নির্বাচনে আসবে, প্রত্যাশা রাষ্ট্রপতির
সাউদার্নে ওয়ার্ল্ড ফার্মাসিস্ট দিবস উদযাপন
চবিতে বিভিন্ন মেয়াদে ১১ শিক্ষার্থীকে বহিষ্কার