প্রেম অনুকূল নয় মীনের, কন্যার শুভ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ১৮/০১/২০১৮

.. মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
নক্ষত্ররা উজ্জ্বল। ফলে ভবিষ্যৎ গড়ার সুযোগ আসবে। একঘেঁয়ে দৈনন্দিন কাজগুলি দূরে সরিয়ে রাখুন। এখন সৃজনশীলতার বেশি করে দেখা যাবে। মনের মানুষের কাছ থেকে বেশ কিছু সমস্যা সামনে আসতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২২

... বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
এখনকার প্রকল্পগুলি সম্ভবত সফলভাবে সম্পন্ন হবে যা নাম, যশ ও স্বীকৃতি বাড়াবে। বাড়ির পরিবেশ বেশ মনোমুগ্ধকর ও প্রাণোচ্ছ্বল হবে। শারীরিক ও মানসিকভাবে চনমনে থাকবেন। প্রেমযোগ শুভ।
 
শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩

... মিথুন: (২২মে – ২১ জুন)
ব্যবসায় লাভের পরিমাণ যথেষ্ট বাড়বে। প্রেম আজ আপনাকে ঘিরে থাকবে। যারা একা আছেন এবং সঙ্গীর খোঁজ করছেন তারা খুব শিগগিরই প্রিয়জনের সন্ধান পাবেন। মনের মানুষের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

.. কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
অস্বাস্থ্যকর খাবার পরিত্যাগ করা উচিত। না করলে স্বাস্থ্যের বিশেষ অবনতি হতে পারে। ডাক্তারের সঙ্গে সাক্ষাৎ করার থাকলে সেটি এড়িয়ে যাবেন না। সময়ে কাজ শেষ না করতে পারায় সম্ভবত চাপে থাকবেন। নতুন কোনো কাজ এখন শুরু করবেন না। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১

.. সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
কাজের ক্ষেত্রে পরিস্থিতি সামান্য প্রতিকূল হতে পারে। তবুও ঊর্ধ্বতনদের খারাপ ব্যবহারে খুব বেশি গুরুত্ব দেবেন না। মাথা ঠাণ্ডা রাখুন। কোনও পরিচিতি অথবা সন্তানদের সঙ্গে মত বিরোধে জড়াবেন না। প্রেম ও দাম্পত্য নিয়ে সমস্যা মানসিক শান্তি ভঙ্গ করতে পারে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :৫

... কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
উজ্জ্বল ভবিষ্যৎ অপেক্ষা করছে। বাড়িতেও উৎসবের পরিবেশ বজায় থাকবে। আপনি পরিশ্রম দ্বারা আপনার ঊর্ধ্বতনদের খুশি করতে পারবেন। অপেক্ষার অবসান ঘটিয়ে আজ পদোন্নতি হতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ৬

... তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
ব্যক্তিগত জীবনে ও কর্মক্ষেত্রে উপকৃত হওয়ার জন্য এটি আদর্শ দিন। আজ একটি প্রমোদ ভ্রমণের সম্ভাবনা আছে। প্রিয় মানুষ একটি শুভ খবর নিয়ে আসবে। যারা বিয়ে করতে ইচ্ছুক তারা আজ তাদের পছন্দের মানুষটিকে খুঁজে পাবেন।

শুভ রং: নীল, শুভ সংখ্যা : ৯

... বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
আবেগের বশে নেওয়া সিন্ধান্ত সঠিক নাও পারে। সম্ভব হলে আইনি বিষয়গুলি থেকে দূরে থাকুন। দুর্বল নক্ষত্ররা আইনি বিষয়ে সাহায্য নাও করতে পারে। আজ যতটা সম্ভব নম্র ব্যবহার করুন, এতে লাভ হবে। প্রেম নিয়ে সমস্যা আসতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

.. ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
দিনটি চমকে ভরা। বন্ধু, আত্মীয় বা প্রিয়জন যে কারো থেকে এই চমকগুলি আসতে পারে। মনের মানুষের সঙ্গে কোনো মনোরম স্থানে সময় কাটিয়ে আপনি খুবই আনন্দিত হবেন। দম্পতিরা খুবই ভালো বোধ করবেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৯

... মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
দিনের শুরুতে কিছু আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন তবে সেগুলি মিটিয়ে নিতে পারবেন। কিছু অসম্পূর্ণ কাজ সফলভাবে সম্পন্ন হওয়ায় মানসিক শান্তি থাকবে। কর্মক্ষেত্রে স্বাস্থ্যকর পরিবেশ ও সহকারীদের সহযোগিতা দিনটিকে আরও ভালো করবে। প্রেমে সফলতার যোগ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২

.. কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
শুরুতে সমস্যা হলেও দিনের শেষভাগে দুশ্চিন্তার কালো মেঘ কেটে যাবে এবং নিশ্চিন্ত বোধ করবেন। সন্ধ্যেটা পরিবার বা বন্ধুদের সঙ্গে কাটাবে। প্রেমযোগ মিশ্র। ব্যবসায় মিশ্রযোগ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১

... মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
অনেকগুলি বিষয় নিয়ে চিন্তায় থাকতে পারেন এবং এরমধ্যে মায়ের স্বাস্থ্য অন্যতম। বন্ধুদের সঙ্গে সময় কাটিয়ে কিছুটা শান্তি পেতে পারেন। বাড়ি ও সম্পত্তি সংক্রান্ত কোনো আইন আজ করবেন না। প্রেমের জন্য দিনটি অনুকূল নয়।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
এএ

 

 

 

 

 

‘জাতীয় ঐক্য বাঙালি জাতিসত্তার বিরুদ্ধে অশনি সংকেত’
‘সিনহার দুর্নীতির মামলা বা দুদককে তদন্ত করতে বলিনি’
ব্রাহ্মণবাড়িয়ায় বজ্রপাতে নিহত ২
বরিশালে ৬শ’ মণ্ডপে চলছে দুর্গাপূজার আয়োজন
শাহজাদ ঝড়ে ভারতকে ২৫৩ রানের টার্গেট আফগানদের
সিআইইউতে বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের সেমিনার 
৪ হাজার অটোরিকশা রেজিস্ট্রেশনের অনুমতি চান নাছির
সব দল নির্বাচনে আসবে, প্রত্যাশা রাষ্ট্রপতির
সাউদার্নে ওয়ার্ল্ড ফার্মাসিস্ট দিবস উদযাপন
চবিতে বিভিন্ন মেয়াদে ১১ শিক্ষার্থীকে বহিষ্কার