ঢাকা, শনিবার, ৩ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারি ২০২১, ০১ জমাদিউস সানি ১৪৪২

স্বাস্থ্য

মাস্টার্স অব সাইন্স ইন নার্সিং প্রোগ্রামের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
মাস্টার্স অব সাইন্স ইন নার্সিং প্রোগ্রামের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) অধীনে মাস্টার্স অব সাইন্স ইন নার্সিং প্রোগ্রামের ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। ভর্তি পরীক্ষার ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে www.bsmmu.edu.bd প্রকাশ করা হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে রোববার (২২ নভেম্বর) সকাল ১১টা থেকে দুপুর ১২টা ৩০ মিনিট পর্যন্ত এ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয় এবং ওই দিনই সন্ধ্যায় পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়।

সোমবার (২৩ নভেম্বর) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, রোববার (২২ নভেম্বর) সকালে ভর্তি পরীক্ষা কার্যক্রম পরিদর্শন করেন বিএসএমএমই’র উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া।  

এ সময় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. সাহানা আখতার রহমান, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মুহাম্মদ রফিকুল আলম, উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. জাহিদ হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, নার্সিং অনুষদের ডিন অধ্যাপক ডা. মো. মনিরুজ্জামান খান, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এ বি এম আব্দুল হান্নান, প্রক্টর অধ্যাপক ডা. সৈয়দ মোজাফফর আহমেদ, পরীক্ষা নিয়ন্ত্রক মো. ইফতেখার আলম, চিফ এস্টেট অফিসার ডা. এ কে এম শরীফুল ইসলাম প্রমুখ।

জানা যায়, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত দু’টি প্রতিষ্ঠান রাজধানী মুগদার ন্যাশনাল ইনস্টিটিউট অব অ্যাডভান্সড নার্সিং এডুকেশন অ্যান্ড রিসার্চ এবং টাঙ্গাইল জেলার মির্জাপুরের কুমুদিনী পোস্ট গ্রাজুয়েট অ্যান্ড নার্সিং ইনস্টিটিউট। এ দু’টি প্রতিষ্ঠানে মাস্টার্স অব সাইন্স ইন নার্সিং প্রোগ্রাম কোর্সে আসন সংখ্যা ৮০ এবং পরীক্ষার্থীর মোট সংখ্যা ছিল ৫৯১ জন।  

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
পিএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa