না’গঞ্জ করোনা হাসপাতালে সুস্থ হলেন আরও ৮ জন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ করোনা ভাইরাস চিকিৎসা হাসপাতালে (খানপুর তিনশ’ শয্যা হাসপাতাল) আরও আটজন আক্রান্ত রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

বুধবার (১৩ মে) সন্ধ্যায় এ তথ্য জানান হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্ববধায়ক ও আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. মো. শামসুদ্দোহা সরকার সঞ্চয়। এর আগে ১০ মে সাতজন আক্রান্ত রোগী সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছিলেন।

ডা. সঞ্চয় জানান, ‘আজ হাসপাতালে থেকে আটজনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। তারা সুস্থ হয়েছেন এবং পরপর দু’বার তাদের রিপোর্ট নেগেটিভ এসেছে। এর আগে ১০ মে হাসপাতালে সাতজনকে ছাড়পত্র দেওয়া হয়েছিল। বর্তমানে হাসপাতালে আরও ৭৩ জন আক্রান্ত রোগী ভর্তি আছেন। তারা সবাই ভালো আছেন।’

তিনি বলেন, ‘এখানে রোগীদের আইসোলেট করে আলাদা আলাদাভাবে রাখা হয়েছে এবং আমাদের স্বাস্থ্যকর্মীরা ২৪ ঘণ্টাই তাদের চিকিৎসা সেবা দিচ্ছেন। ইনডোর, আউটডোর সবখানেই আমাদের ডাক্তার নার্সরা সার্বক্ষণিক দায়িত্ব পালন করছেন।’

নারায়ণগঞ্জ করোনা হাসপাতালের কর্মরত রয়েছেন মোট ৩২৯ জন স্বাস্থ্যকর্মী। তাদের মধ্যে ৩৮ জন ডাক্তার, ১৬৪ জন নার্স এবং ১২৭ জন স্টাফ রয়েছেন। ইতোমধ্যে এ হাসপাতালে সেবা দিতে গিয়ে এখানে ৪৮ জন স্বাস্থ্যকর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, মে ১৩, ২০২০
এমআরপি/এফএম

ক্লিক করুন, আরো পড়ুন: নারায়ণগঞ্জ
বাড়িতেই করোনা রোগীর দেখাশোনা 
শিল্প মন্ত্রণালয়ের শিল্পপ্রতিষ্ঠানসমূহকে ঢেলে সাজানো হচ্ছে
করোনা রোগীর জন্য ফ্রি অ্যাম্বুল্যান্স মানবাধিকার কমিশনের
সোশ্যাল মিডিয়া নিয়ে ‘নির্বাহী আদেশে সই করবেন ট্রাম্প’
ঝড়ে লালমোহনে শতাধিক ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত


করোনা উপসর্গ নিয়ে মুক্তিযোদ্ধা বিকাশ দত্তের মৃত্যু
উত্তর কোরিয়ার ব্রিটিশ দূতাবাস বন্ধ ঘোষণা
বিরামপুরে অ্যালকোহল পানে আরও ৪ জনের মৃত্যু
কবে আগের মতন কাজ করতে পারমু?
চিড়িয়াখানায় প্রাণীরা মহানন্দে, বাচ্চা দিয়েছে জিরাফ-জলহস্তী