সিলেটে হোম কোয়ারেন্টিনে ২০৩০

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হোম কোয়ারেন্টিন

walton

সিলেট: করোনা ভাইরাস সন্দেহে সিলেটে গত ২৪ ঘণ্টায় আরো ২০৭ জনকে হোম কোয়ারেন্টিনে আনা হয়েছে। এ নিয়ে মোট ২ হাজার ৩০ জন হোম কোয়ারেন্টিনে আছেন।

এরমধ্যে মোট কোয়ারেন্টিদের মধ্যে সিলেটে ৮০৪, সুনামগঞ্জে ৩০৩, হবিগঞ্জ ৫৭৮ ও মৌলভীবাজারে ৩৪৫ জন। আর গত ২৪ ঘণ্টায় সিলেটে ৩৩, সুনামগঞ্জে ৫২, হবিগঞ্জে ৯৭ ও মৌলভীবাজারে ২৫ জনকে হোম কোয়ারেন্টিনে আনা হয়েছে।

স্বাস্থ্য অধিদফতর সিলেটের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, গত ১০ মার্চ থেকে ২৩ মার্চ পর্যন্ত হোম কোয়ারেন্টিনে থাকাদের মধ্যে পর্যায়ক্রমে ৫৮৭ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। সর্বশেষ বুধবার সিলেট বিভাগে ১৩৬ জন কোয়ারেন্টিন থেকে মুক্ত হয়েছেন। এরমধ্যে সিলেট জেলার ১০ জন, সুনামগঞ্জ জেলার ৪১ জন, মৌলভীবাজারের ৬২ জন এবং হবিগঞ্জ জেলার ২৩ জন।

তিনি বলেন, সিলেটে শহীদ ডা. শামসুদ্দিন হাসপাতাল আইসোলেশনে ২জন থাকলেও বুধবার একজনকে ছেড়ে দেওয়া হয়েছে। অন্যদিকে হবিগঞ্জ হাসপাতাল আইসোলেশনে একজন ভর্তি হয়েছেন।

অধিদপ্তরের হিসাব মতে গত ২ ফেব্রুয়ারি থেকে ধরে এ বিভাগে ২৬ হাজার ৮৮৮ জন প্রবাস থেকে দেশে ফিরেছেন জানিয়ে ডা. আনিসুর রহমান বলেন, গত ২৪ ঘণ্টায় হিসাব অনুযায়ী ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে লন্ডন থেকে দেশে ফিরেছেন ২৪ জন, তামাবিল স্থলবন্দর দিয়ে ২৪ জন এবং সুতারকান্দি শুল্ক স্টেশন দিয়ে ৭জন।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, মার্চ ২৫, ২০২০
এনইউ/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: করোনা ভাইরাস
পাবনায় দু’পক্ষের সংঘর্ষে নিহত ১
করোনা: শবে বরাতের রাতে হয়নি হালুয়া-রুটি বিতরণ
 করোনা: দিনভর অভিযানে বরিশালে লাখ টাকা জরিমানা
টুঙ্গিপাড়ায় ২ করোনা রোগী শনাক্ত, ৬ বাড়ি লকডাউন
তিতাসে করোনা আক্রান্ত রোগী শনাক্ত


করোনাকালীন কর্মস্থলে অনুপস্থিত: ফেঁসে যাচ্ছেন ১১ কর্মকর্তা
স্বাস্থ্যকর্মীদের থাকার জন্য হোটেল ছেড়ে দিলেন সোনু সুদ
চাল আত্মসাতের অভিযোগে ইউপি সদস্যসহ ২ জনের কারাদণ্ড
লক্ষ্মীপুরে অর্ধেক দামে পণ্য বিক্রি করছে যুবলীগ
৭৭ বছরে চলে গেলেন সাবেক প্রোটিয়া স্পিনার জ্যাকি