php glass

না’গঞ্জে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে আরও এক শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি

walton

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে অভিজিৎ সাহা (১১) নামে আরও এক শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার (১২ আগস্ট) দুপুরে রাজধানীর গেন্ডারিয়ার ধুপখোলায় আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। অভিজিত নারায়ণগঞ্জ শহরের আমলাপাড়ার মন্টু সাহা ও পদ্মা সাহা দম্পতির ছেলে। অভিজিৎ চাষাঢ়ায় ইংরেজি মাধ্যম শিক্ষা প্রতিষ্ঠান মাউন্টেন একাডেমির পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।

অভিজিতের বাবা মন্টু জানান, ডেঙ্গুজ্বরে আক্রান্ত হলে গত বৃহস্পতিবার (৮ আগস্ট) রাতে গেন্ডারিয়ার ধুপখোলায় আজগর আলী হাসপাতালে অভিজিৎকে ভর্তি করা হয়। পরে রোববার (১১ আগস্ট) রাতে অভিজিতের শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায়ই তার মৃত্যু হয়।

নারায়ণগঞ্জের সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ বাংলানিউজকে জানান,  ডেঙ্গুতে আক্রান্ত অভিজিৎ নামে ১১ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। এ নিয়ে নারায়ণগঞ্জে ডেঙ্গু আক্রান্ত হয়ে পাঁচজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে দু’জন শিশু।

ডেঙ্গুতে হয়ে শুক্রবার (৯ আগস্ট) রাজধানীর ধানমন্ডি এলাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় নারায়ণগঞ্জের তিন বছর বয়সী শিশু মেহরিমা।

গত ২৮ জুলাই ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ফতুল্লার বক্তাবলীর ছমিরনগর এলাকার জসিম উদ্দিনের ছেলে শান্ত।

গত ২৫ জুলাই ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রাজধানীর মহাখালি এলাকার একটি হাসপাতালে মৃত্যু হয় ফতুল্লার দেলপাড়া এলাকার আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক বেলাল হোসেন মিন্টুর।

এর আগে গত ১২ জুলাই নারায়ণগঞ্জ ইসলাম হার্ট সেন্টারে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মৃত্যু হয় নারায়ণগঞ্জ কন্ঠমালা আবৃত্তি সংগঠনের শাওন কবির (৩২)।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৯
আরআইএস/

ksrm
ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ
বাগমারায় মা-ছেলে হত্যা: ৩ জনের ফাঁসি, ৪ জনের যাবজ্জীবন
আজও আতকে ওঠেন গণহত্যা থেকে বেঁচে যাওয়া গোপাল
মেসির বন্ধু হতে পারবেন গ্রিজমান?
বাঘাইছড়িতে জেএসএস সংস্কারের ২ কর্মীকে গুলি করে হত্যা


খুলনায় প্রতিবন্ধীর অধিকার-সুরক্ষা বিষয়ক কর্মশালা
১০৯ মামলার পলাতক আসামি গ্রেফতার
খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ১৯১ পদে নিয়োগ
ছয় মাসের শিশুর পেটে আরেক ‘শিশুর গুজব’!
কিশোরগঞ্জে সার্টিফিকেট জাল করার অভিযোগে জরিমানা