ওষুধ শিল্প সমিতির সভাপতি পাপন, মহাসচিব শফিউজ্জামান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংসদ সদস্য (এমপি) নাজমুল হাসান পাপন ও এস এম শফিউজ্জামান

walton

ঢাকা: বাংলাদেশ ওষুধ শিল্প সমিতির সভাপতি পদে বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সংসদ সদস্য (এমপি) নাজমুল হাসান পাপন এবং হাডসন ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস এম শফিউজ্জামান মহাসচিব পদে পুনর্নির্বাচিত হয়েছেন। 

php glass

সোমবার (১ এপ্রিল) রাজধানীর একটি হোটেলে আয়োজিত সমিতির ৪৮তম বার্ষিক সাধারণ সভায় ২০১৯-২১ মেয়াদের জন্য তাদের পুনর্নির্বাচিত করা হয়।

সমিতির অন্যরা হলেন ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মুক্তাদিরকে জ্যেষ্ঠ সহ-সভাপতি, গ্লোব ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হারুনুর রশীদকে সহ-সভাপতি ও হেলথ কেয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ হালিমুজ্জামানকে কোষাধ্যক্ষ নির্বাচিত করা হয়। 

সমিতির কার্যনির্বাহী কমিটির জন্য আরও ১৬ সদস্য নির্বাচিত করা হয়। কার্যনির্বাহী কমিটির অপর সদস্যরা হলেন- বীকন ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. এবাদুল করিম এমপি, নুভিস্তা ফার্মা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস এম রাব্বুর রেজা, এসিআই হেলথকেয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম মহিবুজ্জামান, এমিকো ল্যাবরেটারিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মজিবুল ইসলাম, এস্ট্রা বায়ো ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জিয়াউল হক, বায়ো ফার্মা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. আনোয়ারুল আজিম, ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. হায়দার হোসেন, ডেল্টা ফার্মা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা. মুহাম্মদ জাকির হোসেন, ইনসেপটা ভেকসিন লিমিটেডের ভাইস চেয়ারম্যান হাসনিন মুকতাদির, মেডিমেট ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক খোন্দকার তারিক-উল-ইসলাম, নিপ্রো-জেএমআই ফার্মা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুর রাজ্জাক, নোভারটিস (বাংলাদেশ) লিমিটেডের ডা. রিয়াদ মামুন প্রধানী, পপুলার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা. মুস্তাফিজুর রহমান, সেনোফি বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মুঈন উদ্দিন মজুমদার, ইউনিমেড অ্যান্ড ইউনি হেলথ ম্যানুঃ লিমিটেডের এম মোসাদ্দেক হোসেন ও ভেরিটাস ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শারিতা মিল্লাত।

আগামী দুই বছরের জন্য ওষুধ শিল্প সমিতির উপদেষ্টা কমিটিতে রয়েছেন বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান সালমান এফ রহমান এমপি, একমি ল্যাবরেটরিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান সিনহা, স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তপন চৌধুরী, জেনারেল ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা. মোমেনুল হক এবং এরিস্টো ফার্মা লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এম এ হাসান।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৯
এসই/আরআইএস/

আগের ১৫ সদস্যের ওপরই ভরসা রাখলেন নির্বাচকরা
ধানক্ষেতে আগুনের ঘটনা তদন্তের নির্দেশ প্রধানমন্ত্রীর
ছোট পর্দায় ‘অভাগিনী মা’ চম্পা
কমলাপুরে সিএনএসের সার্ভাররুমে দুদকের হানা
লাইফবয় ওয়ার্ল্ডকাপ থিম সং ‘খেলবে টাইগার, জিতবে টাইগার’


দুপুর হতেই কাউন্টার ফাঁকা
আগুয়েরোকে নিয়ে আর্জেন্টিনার দল ঘোষণা, নেই ইকার্দি
ল্যাবএইড গ্রুপে নিয়োগ
পটুয়াখালীতে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট
বোমা মেশিনে নদীর পাড় খুঁড়ে বাঁধ নির্মাণ