৩৭তম বিসিএস স্বাস্থ্য ক্যাডারদের যোগদান ৭ এপ্রিল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

স্বাস্থ্য অধিদপ্তর লোগো

walton

ঢাকা: ৩৭তম বাংলাদেশ সিভিল সার্ভিস (বিসিএস)-এ স্বাস্থ্য ক্যাডারদের বা নতুন নিয়োগপ্রাপ্ত সহকারী সার্জন এবং ডেন্টাল সার্জনদের যোগদান আগামী রোববার (০৭ এপ্রিল) স্বাস্থ্য অধিদপ্তরে অনুষ্ঠিত হবে। 

php glass

এজন্য প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে অধিদপ্তরের নতুন ভবনে নিয়োগপ্রাপ্তদের সকাল ১০টার মধ্যে উপস্থিত থাকার নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়া, আগামী মঙ্গলবারের (০২ এপ্রিল) মধ্যে অধিদপ্তরের ওয়েবসাইটে এই ক্যাডারদের ফর্ম পূরণের জন্যও বলা হয়েছে।

রোববার (৩১ মার্চ) স্বাস্থ্য অধিদপ্তরের জনসংযোগ কর্মকর্তা আক্কাস আলী শেখ প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা দেওয়া হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, ৩৭তম বিসিএস-এ স্বাস্থ্য ক্যাডারের নতুন নিয়োগপ্রাপ্ত সহকারী সার্জন এবং ডেন্টাল সার্জনদের যোগদানের জন্য প্রয়োজনীয় কাগজপত্রসহ আগামী রোববার সকাল ১০টায় স্বাস্থ্য অধিদপ্তরের নতুন স্বাস্থ্য ভবন, টিবি গেইট, মহাখালী, ঢাকাতে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা হল। 

এ সংক্রান্ত বিস্তারিত এবং হালনাগাদ তথ্যের জন্য স্বাস্থ্য অধিদপ্তরের ওয়েবসাইট (www.dghs.gov.bd) দেখার জন্য বলা হলো। এছাড়াও নতুন স্বাস্থ্য ক্যাডারদের তথ্য সংগ্রহের জন্য একটি ফর্ম ওয়েবসাইটে দেওয়া হয়েছে, যা আগামী মঙ্গলবারের (২ এপ্রিল) মধ্যে পূরণ করে অনলাইনে জমা দিতে হবে। 

বাংলাদেশ সময়: ০৩০৩ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৯
এমএএম/এনটি

আগের ১৫ সদস্যের ওপরই ভরসা রাখলেন নির্বাচকরা
ধানক্ষেতে আগুনের ঘটনা তদন্তের নির্দেশ প্রধানমন্ত্রীর
ছোট পর্দায় ‘অভাগিনী মা’ চম্পা
কমলাপুরে সিএনএসের সার্ভাররুমে দুদকের হানা
লাইফবয় ওয়ার্ল্ডকাপ থিম সং ‘খেলবে টাইগার, জিতবে টাইগার’


দুপুর হতেই কাউন্টার ফাঁকা
আগুয়েরোকে নিয়ে আর্জেন্টিনার দল ঘোষণা, নেই ইকার্দি
ল্যাবএইড গ্রুপে নিয়োগ
পটুয়াখালীতে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট
বোমা মেশিনে নদীর পাড় খুঁড়ে বাঁধ নির্মাণ