ঢাকা, বৃহস্পতিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৬ নভেম্বর ২০২০, ০৯ রবিউস সানি ১৪৪২

স্বাস্থ্য

দাঁতের চিকিৎসা নিতে গিয়ে চিকিৎসকসহ দগ্ধ ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, জুন ২৩, ২০১৮
দাঁতের চিকিৎসা নিতে গিয়ে চিকিৎসকসহ দগ্ধ ২ দাঁতের চিকিৎসা নিতে গিয়ে আহত

ঢাকা: রাজধানীর আদাবরের মোহাম্মদীয়া হাউজিং সোসাইটি এলাকার সৈয়দ ডেন্টাল কেয়ারে দাঁতের  স্কেলিং মেশিন বিস্ফোরিত হয়ে চিকিৎসক রোগী দগ্ধ হয়েছে। 


 
শনিবার (২৩ জুন) রাত ৮ টার দিকে দাতের স্কেলিং করার সময় এ ঘটনা ঘটে।  

দগ্ধরা হলেন চিকিৎসক শিকদার মেডিকেল কলেজ ও হাসপাতালের সহকারী অধ্যাপক সৈয়দ নজরুল হুদা (৪৫) ও রোগী সাভারের কলেজ শিক্ষক মাহবুবুল হক টুটুল (৫০)।

 

দগ্ধ চিকিৎসক নজরুলের বরাত দিয়ে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, আদাবর মোহাম্মদীয়া হাউজিং সোসাইটি এলাকায় সৈয়দ ডেন্টাল কেয়ার নামে একটি প্রতিষ্ঠানের মালিক ডাক্তার নজরুল।

সৈয়দ ডেন্টালের চেম্বারেই রোগী টুটুলের দাঁত স্কেলিং করার সময় কম্প্রেসার জাতীয় মেশিনটি বিস্ফোরিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ কারণে তারা দগ্ধ হয়। বর্তমানে তারা ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।  
এছাড়া এ ঘটনায় চিকিৎসক নজরুলের মুখ দুই হাত, গলা ও রোগী টুটুলের মুখ ও দুই হাত আগুনে ঝলসে গেছে বলেও জানিয়েছেন তিনি।  

তবে ভিন্ন তথ্য জানিয়ে আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওসার আহমেদ বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়। সেখানে প্রতিষ্ঠানটির ভেতরে একটি বিষ্ফোরিত শীতাতপ নিয়ন্ত্রক যন্ত্র (এসি) দেখা গেছে। এই এসি বিষ্ফোরণের কারণেই রোগী ও চিকিৎসক দগ্ধ হয়েছেন।  

বাংলাদেশ সময়: ২৩৫৫ ঘণ্টা, জুন ২৩, ২০১৮
এজেডএস/এমএএম/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa